প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা, চালক নিহত

প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০৮:৪৮ পিএম

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা পৌর এলাকার হঠাৎপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে প্রাইভেটকার চালক নিহত হয়েছেন। রবিবার (১৯ মার্চ) দুপুর ২ টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত চালক মুন্না শেখ (৩০) সদর উপজেলার ডিঙ্গেদহ গ্রামের লাল্টু শেখের ছেলে। বর্তমানে দর্শনা পৌর এলাকার মোবারকপাড়ায় শ্বশুরবাড়ি বসবাস করতেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে গ্যারেজে গাড়ি মেরামত করে বাড়ি ফিরছিলেন মুন্না। এসময় হঠাৎপাড়ায় পৌঁছালে তার প্রাইভেটকারটি প্রথমে একটি কুকুরকে ধাক্কায় দেয়। পরে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি গাছের সাথে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন মুন্না। দুমড়ে মুচড়ে যায় প্রাইভেটকারটি। স্থানীয়রা আহত চালক মুন্নাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফুল কবীর জানান, নিহতের মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: