বিদায় বেলায় ইমামকে রাজকীয় সংবর্ধনা, দেওয়া হলো ১০ লাখ টাকা

প্রকাশিত: ২০ মার্চ ২০২৩, ১২:০৬ এএম

দীর্ঘ ৫৩ বছর গোসিংগা বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিবের দায়িত্ব পালন শেষে বার্ধক্যজনিত কারণে অবসরে বিদায়ী গণসংবর্ধনার মাধ্যমে সম্মান জানিয়ে অবসরে পাঠিয়েছেন এলাকার সর্বস্তরের জনগণ। গাজীপুর জেলার শ্রীপুর উপজেলাধীন গোসিংগা ইউনিয়নের গোসিংগা বাজার কেন্দ্রীয় জামে মসজিদের সম্মানিত ইমাম ও খতিব হাফেজ হাসান সাহেবের সাথে ঘটে এমন ব্যাতিক্রমী ঘটনা।

এলাকার সর্বস্তরের মুসল্লীদের অংশগ্রহণ এবং সহযোগিতায় রাজকীয় আয়োজনের মধ্য দিয়ে আনুষ্ঠানিক সমাপ্তি ঘটে সুদীর্ঘ কর্মজীবনের। রাজকীয় বিদায়ী গনসংবর্ধনা অনুষ্ঠানে গোসিংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছাইদুর রহমান শাহীন মোড়লের সভাপতিত্বে এবং মসজিদের সাধারণ সম্পাদক মিনহাজ মাস্টার এবং ইসমাইল মেম্বারের যৌথ সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলার পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ সামছুল আলম প্রধান।

আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ ফকির, সাবেক চেয়ারম্যান মীর মোহাম্মদ নূরে আঃ হাই, বীর মুক্তিযোদ্ধা হাবিবুল্লাহ ফকির, বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন কমান্ডার, হযরত মাওলানা আশেকে মোস্তফা সাহেব, হযরত মাওলানা কাজী মুঈন সাহেব, হযরত মাওলানা মুফতি রফিউদ্দিন সাহেব, হযরত মাওলানা হাফিজ উদ্দিন সাহেব, মুফতি নাসিরউদ্দিন খাঁন সহ আরও স্থানীয় ওলামায়ে কেরাম, বিভিন্ন মসজিদের ইমামগণ এবং মাদ্রাসার শিক্ষকগণ, মসজিদ পরিচালনা কমিটি, বাজার পরিচালনা কমিটির নেতৃবৃন্দ, ব্যবসায়ী বৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সামাজিক সাংস্কৃতিক সাংগঠনিক নেতৃবৃন্দ, গাজীপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম ভূইয়া সহ বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যম কর্মীরা।

অনুষ্ঠানে উপস্থিত নেতৃবৃন্দের বক্তব্যে শ্রদ্ধেয় ইমাম হাফেজ হাসান সাহেবের দীর্ঘ নেক হায়াত সুস্থ সুন্দর জীবন যাপনে দোয়া এবং ভুল ত্রুটির জন্যে হুজুরের কাছে ক্ষমা চেয়ে ১০ লক্ষাধিক নগত টাকা, ব্যাংকের চেক, বিভিন্ন উপহার সামগ্রী ও ইমামের হাতে ক্রেস্ট তুলে দেয়া হয়। এলাকাবাসীর সাথে প্রবাসীদের বড় একটি অংশ অনুষ্ঠানে অর্থনৈতিক সহযোগিতা করে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: