ইমাদ পরিবহনের মালিককে আসামি করে পুলিশের মামলা

প্রকাশিত: ২০ মার্চ ২০২৩, ০৯:০৯ এএম

খুলনা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া ইমাদ পরিবহনের একটি বাস মাদারীপুরের শিবচরে পদ্মা সেতুর এক্সপ্রেসওয়েতে খাদে পড়ে ১৯ জন নিহত হয়। এ ঘটনায় ইমাদ পরিবহনের মালিককে আসামি করে মামলা দিয়েছেন হাইওয়ে পুলিশ।

এর আগে শিবচরে যাত্রীবাহী বাস দুর্ঘটনার সঠিক কারণ জানতে জেলা প্রশাসনের উদ্যোগে তদন্ত কমিটি গঠন করা হয়। মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন বলেন, দুর্ঘটনার বিষয়ে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পল্লক কুমার হাজরাকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিতে জেলা পুলিশ, হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিসসহ বিভিন্ন বিভাগের প্রতিনিধিরা থাকবে। আগামী দুই কর্ম দিবসের মধ্যে তদন্ত কমিটিকে দুর্ঘটনার মূল কারণ, কাদের গাফিলতিসহ বিস্তারিত অনুসন্ধান করে তদন্ত প্রতিবেদন জমা দিতে নির্দেশনা দেয়া হয়েছে।

প্রসঙ্গত, রোববার (১৯ মার্চ) সকালে মাদারীপুরের শিবচরে পদ্মা সেতুর এক্সপ্রেসওয়ের কুতুবপুর এলাকায় খুলনা থেকে ঢাকা উদ্দেশে ছেড়ে আসা ইমাদ পরিবহনের যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুমড়েমুচড়ে যায়। এতে এখন পর্যন্ত ১৯ জনের মৃত্যু হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: