আপনারা না চাইলে আমি আর নির্বাচন করব না: জিল্লুল হাকিম

প্রকাশিত: ২০ মার্চ ২০২৩, ১২:৪০ পিএম

আপনাদের জন্য যদি ভাল কিছু করে থাকি, আমি যদি আপনাদের সেবা করে থাকি, আপনারা যদি অনুমতি দেন তা হলেই পুনরায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচন করব, আপনারা না চাইলে আমি আর নির্বাচন করব না। আওয়ামী লীগের উন্নয়ন সাধারণ মানুষের কাছে পৌছে দিতে হবে, জননেত্রী শেখ হাসিনা বছরের প্রথম দিন বই তুলে দিয়েছেন, আমাদের শিক্ষার্থীদের জন্য উপ বৃত্তির ব্যবস্থা করেছেন শেখ হাসিনা।

আমাদের এই এলাকার প্রতিটি অঞ্চলে পাকা রাস্তা, ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছি, আপনারা যাতে ভাল থাকেন এ জন্যই আমরা সকলে মিলে কাজ করে যাচ্ছি, আমরা চাই মানুষ শান্তিতে থাক শান্তিতে বসবাস করুক। আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করব। শেখ হাসিনা পূনরায় প্রধানমন্ত্রী হলে আমরা স্মার্ট বাংলাদেশ পাব। কারোনা কালীন সময়ে এ এলাকায় কোন নেতাই ঘর থেকে বের হয়নি, আমরা মানুষের দ্বারে দ্বারে অসহায় মানুষের ঘরে খাবার পৌছে দিয়েছি, ঔষুধ পৌছে দিয়েছি, যারা কোন কাজ করে না শুধু বড়বড় কথা বলে। তারা সব সময়ই সমালোচনা করবে এটাই তাদের কাজ। আপনারা আমাকে ভোট দিয়েছেন আমি আপনাদের ভাই মনে করি ভাই মনে করেই আপনাদের সেবা করে যাব।

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদের ঐক্যবন্ধ করতে কলিমহর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে রবিবার (১৯ মার্চ) বিকালে কলিমহর ইউপির সাজুরিয়া জেহরা জেরিন উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম এমপি এসব কথা বলেন।

কলিমহর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) কিশোর কুমার দাসের’র সভাপতিত্বে সাধারণ সম্পাদক ও সাজুরিয়া জেহরা জেরিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল গফুর মাস্টার’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ও জাতীয় কমিটির সদস্য রেজাউল হক রেজা, রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ,কে এম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বিশিষ্ঠ ব্যবসায়ী সামসুল আলম মৃধা, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলীউজ্জামান চৌধুরী টিটো, পাংশা পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মোঃ ওয়াজেদ আলী, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুল ওহাব মন্ডল প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় শরিসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ সরদার অতুর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ, মদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মজনু, কলিমহর ইউনিয়নের চেয়ারম্যান বিলকিস বানু, শরিসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাস, কসবামাজাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান পিল্টু জোয়াদ্দার, কসবামাজাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহরিয়ার সুফুল মাহমুদ, বাবুপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইমান আলী সরদার, যশাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবু হোসেন খান, বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সজীব হোসেন, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুনসহ হাজার হাজার নেতা কর্মী উপস্থিত ছিলেন। এ সময় কলিমহর ইউনিয়ন আওয়াম লীগের জনসভা জনসমুদ্রে পরিনিত হয়।

বৈরী আবওহা উপেক্ষা করে দুপুরের পর থেকেই বিশাল বিশাল নৌকার মিছিল জনসভাস্থলে আসতে থাকে এক সময় জনসভাস্থল কানাই কানাই পূর্ন হয়ে জনসভা জনসমুদ্রে পরিনিত হয়। শুরুতেই পাংশা উপজেলা শিল্পকলা একাডেমির শিল্পীবৃন্দের মনোমুগ্ধকর বরণ নিত্যের মাধ্যমে অতিথিদের বরণ করে নেওয়া হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: