মেধা সম্পন্ন ও সুস্থ জাতি গঠনে দুধ খাওয়ার বিকল্প নেই: পুলিশ সুপার

প্রকাশিত: ২০ মার্চ ২০২৩, ১২:৫৫ পিএম

মেধা সম্পন্ন ও সুস্থ জাতি গঠনে দুধের বিকল্প নেই উল্লেখ করে পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম বলেছেন, সুশম খাবার হিসেবে শিশুদের দুধ খাওয়াতে হবে। স্মার্ট লাইভস্টক, স্মার্ট বাংলাদেশ প্রতিপাদ্যকে সামনে রেখে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ উদযাপন উপলক্ষে সোমবার (২০ মার্চ) সকালে স্কুল মিল্ক ফিডিং অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পুলিশ লাইন ড্রিল সেডে আয়োজিত মিল্ক ফিডিং অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জয়পুরহাটের পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মাহফুজার রহমান। জেলা ভ্যাটেনারী অফিসার ডাঃ রুস্তম আলীর সঞ্চালনায় মিল্ক ফিডিং অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) ফারজানা হোসেন। অন্যানের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ লাইনস হাইস্কুলের প্রধান শিক্ষক আব্দুল হান্নান প্রামানিক, জেলা প্রাণী সম্পদ বিভাগের প্রশিক্ষন কর্মকর্তা খুরশিদ আলম প্রমূখ।

বাহিরের ভাজা-পোড়া খাবার না খেয়ে সুশম ও আদর্শ খাবার হিসেবে দুধ পান করতে উৎসাহ দেওয়ার জন্য এই স্কুল মিল্ক ফিডিং অনুষ্ঠানের আয়োজন করা হয় বলে জানান, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মাহফুজার রহমান। অনুষ্ঠান শেষে পুলিশ লাইন হাইস্কুল ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪ শতাধিক শিশুকে দুধ খাওয়ানো হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: