বগুড়ায় ফেনসিডিলসহ গ্রেপ্তার মা-ছেলে

প্রকাশিত: ২০ মার্চ ২০২৩, ০৬:৫২ পিএম

সিএনজিচালিত অটোরিকশায় করে ফেনসিডিল বগুড়ায় নিয়ে আসার সময় মা-ছেলেকে গ্রেপ্তার হয়েছে। সোমবার সকালে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব।

এর আগে রোববার দিবাগত রাত ১২টার দিকে সদর উপজেলার নুনগোলা এলাকায় ওই দুজন আটক হন। এ সময় তাদের কাছে ৪০ বোতল ফেনসিডিল জব্দ করেন র‌্যাব সদস্যরা। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে গ্রেপ্তার দেখানো হয়।

গ্রেপ্তার দুজন হলেন, বগুড়া শহরের মালতিনগর দক্ষিণ পাড়ার মোছা. মাহফুজা বেগম (৫০) ও ছেলে মো. রতন (৩০)। এসব তথ্য জানিয়েছেন র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মীর মনির হোসেন।

তিনি বলেন, গোপন সংবাদ ছিল নওগাঁ থেকে দুজন ব্যক্তি সিএনজিচালিত অটোরিকশায় করে বগুড়ায় ফেনসিডিল নিয়ে আসছে। এ তথ্যের ভিত্তিতে সদরের নুনগোলায় মা-ছেলেকে গ্রেপ্তার করা হয়। পরে সোমবার সকালে তাদের বগুড়া সদর থানায় হস্তান্তর করে র‌্যাব।

র‌্যাব-১২ জানায়, গ্রেপ্তার রতনের বিরুদ্ধে ২টি হত্যা মামলা আছে। এ ছাড়াও তার বিরুদ্ধে হত্যা চেষ্টা, মাদক, চাঁদাবাজি ও পুলিশ এ্যাসল্টসহ বগুড়া জেলার বিভিন্ন থানায় প্রায় ১০ টি মামলার খোঁজ পেয়েছে র‌্যাব। আর রতনের মা মাহফুজা ২০১৩ সাল থেকে মাদকের ব্যবসা করেন। তার বিরুদ্ধেও একাধিক মাদক মামলা আছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: