লামায় ৪০ গৃহহীন পরিবার পাচ্ছে জায়গা সহ ঘর

প্রকাশিত: ২০ মার্চ ২০২৩, ০৯:২৫ পিএম

বান্দরবানের লামায় ৪র্থ পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন ৪০ পরিবারের মাঝে জমিসহ দ্বি-কক্ষ বিশিষ্ট সেমি-পাকা গৃহ প্রদান করা হবে। মুজিববর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবেনা মাননীয় প্রধানমন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে বলে জানিয়েছেন লামা উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাবেদ কায়সার। সোমবার (২০ মার্চ) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ হলরুমে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে আগামী ২২ মার্চ প্রধানমন্ত্রী কর্তৃক জমিসহ গৃহ হস্তান্তর বিষয়ে এক প্রেস ব্রিফিং কালে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

সংবাদ সম্মেলনে ইউএনও বলেন, আগামী ২২ মার্চ মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্স এর মাধ্যমে সারাদেশে গৃহ হস্তান্তর কার্যক্রম শুভ উদ্বোধন করবেন। তারই ধারাবাহিকতায় লামা উপজেলায় ৪র্থ পর্যায়ের জমিসহ ৪০টি পরিবারের কাছে গৃহ হস্তান্তর করা হবে। এরমধ্যে লামা সদর ইউনিয়নে ১০টি, ফাঁসিয়াখালী ইউনিয়নে ৯টি, রূপসীপাড়া ইউনিয়নে ১০টি এবং ফাইতং ইউনিয়নে ১১টি পরিবার মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়নের এ উপহার পাবেন। তিনি আরো বলেন, এছাড়া লামা উপজেলার ৪টি ইউনিয়নে আরো ৫০টি গৃহ নির্মাণাধীন রয়েছে। যেগুলো কাজ শেষ হলে গৃহহীন পরিবারকে বুঝিয়ে দেয়া হবে।

প্রেস ব্রিফিংয়ে আরো উপস্থিত ছিলেন, নবাগত সহকারী কমিশার (ভূমি) এস এম রাহাতুল ইসলাম, সাবেক সহকারী কমিশার (ভূমি) আরিফ উল্লাহ নিয়াজী, সহকারী তথ্য অফিসার লামা খন্দকার তৌহিদ, লামা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ কামরুজ্জামান এবং লামা উপজেলার কর্মরত সাংবাদিকরা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: