মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গৃহবধূর মৃত্যু 

প্রকাশিত: ২০ মার্চ ২০২৩, ১১:৫৬ পিএম

ভোলার চরফ্যাসন উপজেলা শশীভূষণে বাড়ি থেকে বের হয়ে ডাক্তার দেখাতে গিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মারা গেছেন এক গৃহবধূ।  সোমবার (২০ মার্চ) দুপুরে উপজেলার শশিভূষণ থানা সংলগ্ন এলাকার এওয়াজপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। শশিভূষণ থানার উপ-পরিদর্শক (এসআই) সোলেমান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত গৃহবধূ রেবু (৪০) বেগম একই উপজেলার দক্ষিণ আইচা থানা সংলগ্ন এলাকার বড় মানিকা ইউনিয়নের চর আইচা গ্রামের মো. লিটন হোসেনের স্ত্রী ও ৪ সন্তানের জননী ছিলেন।

এসআই সোলেমান জানান, ঘটনার দিন সকালে বাড়ি থেকে ডাক্তার দেখানোর উদ্দেশ্য নিয়ে ভাড়াটিয়া মোটরসাইকেল যোগে চরফ্যাশন উপজেলায় যাচ্ছিলেন তিনি। মোটরসাইকেলটি ঘটনাস্থলে পৌঁছালে অসাবধানতাবশত মোটরসাইকেলটি থেকে সড়কে ছিটকে পড়েন তিনি। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শশিভূষণ থানার ওসি মো. মিজানুর রহমান পাটোয়ারী জানিয়েছেন, এ ঘটনায় নিহতের পরিবার আইনি কোনো প্রক্রিয়ায় যেতে চাচ্ছে না। তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: