ফুলবাড়ীতে স্কুল মিল্ক কর্মসূচির উদ্বোধন

প্রকাশিত: ২১ মার্চ ২০২৩, ০৭:০১ পিএম

মোঃ আবু শহীদ, ফুলবাড়ী (দিনাজপুর) থেকে: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার মুরারীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপজেলা প্রাণী সম্পদ কার্য্যালয়ের আয়োজনে স্কুল মিল্ক কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২১ মার্চ) সকাল ১১টায় উপজেলার কাজিহাল ইউনিয়নের মুরারীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে প্রধান অতিথি হিসেবে স্কুল মিল্ক কর্মসূচি উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন।

উপজেলা নিবাহী কর্মকর্তা মুহাম্মদ ওয়াসিকুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ রবিউল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা হাসিনা ভুঈয়া, ভ্যাটেনারি সার্জন ডা.মো.নিয়ামত আলী, কাজিহাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মানিক রতন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সহ জনপ্রতিনিধি ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

উপজেলা শিক্ষা কর্মকর্তা হাসিনা ভুঈয়া জানান,দেশের ৩শ টি স্কুলে এই কার্যক্রম চালু হবে,প্রথম পর্যায়ে সারা দেশে ৫০টি স্কুল নির্ধারণ করা হয়েছে। এর মধ্যে দিনাজপুরে দুটি, সদরে একটি এবং অপরটি ফুলবাড়ী উপজেলার মুরারীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়। সপ্তাহে ৫দিন এসব বিদ্যালয়ের প্রতিটি শিক্ষার্থীকে এক প্যাকেট তরল দুধ দেয়া হবে। এতে বাচ্চাদের পুষ্টির চাহিদা পুরণ হবে। পরবর্তীতে পর্যায়ক্রমে প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ে এই কার্যক্রম চালু হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: