হালুয়াঘাটে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত: ২১ মার্চ ২০২৩, ০৭:৪৬ পিএম

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় স্ট্রেংদেনিং রিডিং হ্যোবিট অ্যান্ড রিডিং স্কিলস অ্যামাং সেকেন্ডারি স্টুডেন্টস স্কিস সেকেন্ডারি এডুকেশন ডেভেলপমেন্ট প্রোগ্রামের আওতায় পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২১ মার্চ) সকালে উপজেলা অডিটরিয়াম হলরুমে বিশ্ব সাহিত্য কেন্দ্রে আয়োজনে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের সহযোগিতায় এ কর্মশালা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম।বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.দেলোয়ার হেসেন,উপজেলা একাডেমিক সুপারভাইজার সাইফুল ইসলাম,হালুয়াঘাট সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আব্দুল ওয়াহাব, পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির টিম ম্যানেজার মো.তরিকুল ইসলাম,অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মো.ইব্রাহিম হাসান,মো.জাকির হোসেনসহ উপজেলার মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান শিক্ষক এবং লাইব্রেরির দায়িত্ব পালনকারী সহকারী শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।অনুষ্ঠান স ালনা করেন পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির মনিটারিং কর্মকর্তা সমরেন্দু বিশ্বাস।

এ সময় বক্তারা বলেন, পাঠাভ্যাস উন্নয়ন কর্মসুচির দ্বারা শিক্ষার্থীদের বই পড়ার পাশাপাশি পাঠ দক্ষতার ব্যাপারে গুরুত্ব বাড়বে ।এ কর্মশালার অন্যতম উদ্দেশ্য মাধ্যমিক পর্যাযের ছাত্র-ছাত্রীদের মধ্যে মন এবং বয়স উপযোগী বই পড়ায় আগ্রহী করে তোলা। শিক্ষক ও সংগঠকদের কর্মসূচির ব্যাপারে উদ্বুদ্ধ করে সর্বাত্মক সহযোগিতা করার জন্য আহ্বান জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: