হাঁড়ীভাঙ্গা উচ্চ বিদ্যালয়ে জিল্লুল হাকিম’র ম্যুরাল উদ্বোধন

প্রকাশিত: ২২ মার্চ ২০২৩, ১২:৪৬ পিএম

রাজবাড়ীর কালুখালী উপজেলার মাজবাড়ী ইউনিয়নের হাঁড়ীভাঙ্গা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে জিল্লুল হাকিম এমপি’র ম্যুরাল উদ্বোধন ও আবুল মাহমুদ একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

মঙ্গলবার (২১ মার্চ) বিকালে বিদ্যালয় প্রাঙ্গনে ২ দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগ দিয়ে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি এ নির্মান কাজের উদ্বোধন করেন।

এ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী-২ আসনের এমপি জিল্লুল হাকিম- বলেন আমাকে কি কারনে এ বিদ্যালয়ের উন্নয়নের কথা বলা হয়নি আমি তা জানিনা, ইতি পূর্বে বিদ্যালয়ে আসতেও কেউ বলেনি আজ এসেছি, এ বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়নের প্রতিশ্রুতি নয় বাস্তবায়ন করব খুব দ্রুত।

আমাদের সরকার দেশের প্রতিটি বিদ্যালয়ের উন্নয়ন করে চলছে। আমি এখানে আসব শুনে যারা মারামারি করতে চাই তাদের আর ছেড়ে দেওয়া হবে না, এ এলাকার মানুষ জানে কোথা থেকে উঠিয়ে এনে চেয়ারে বসিয়েছিলাম সোনার বার চুরি মামলা থেকে বাচিয়ে নেতা বানিয়েছিলাম শুধু তার বাবা মায়ের জন্য। সামনে জাতীয় নির্বাচন এ নির্বাচনে সকলে ঐক্যবন্ধ থেকে নৌকার বিজয় ছিনিয়ে আনতে হবে। জননেত্রীর হাতকে শক্তিশালী করতে হবে।

হাঁড়ীভাঙ্গা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মোঃ আবুল কালাম আজাদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ সজীব,রাজবাড়ী জেলা পরিষদ সদস্য গোবিন্দ কুন্ডু, জেলা পরিষদ সদস্য মোঃ ইউসুফ হোসেন মোল্লা,কালুখালী উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও মদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মজনু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম নাসিম আখতার, উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) অঞ্জলী রানী প্রামানিক, হাঁড়ীভাঙ্গা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম, হাঁড়ীভাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাকসহ সকল শিক্ষক মন্ডলী, অবিভাবকগন, শিক্ষার্থীসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: