আশুলিয়ায় প্রাইভেটকার চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

প্রকাশিত: ২২ মার্চ ২০২৩, ১২:৪৮ পিএম

সাভারের আশুলিয়ায় একটি মাঠ থেকে আতিয়ার রহমান (৫০) নামের এক প্রাইভেটকার চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছেন পুলিশ। বুধবার (২২ মার্চ) সকালে আশুলিয়ার জামগড়া রূপায়ন মাঠ থেকে হাত-পা বাঁধা অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আতিয়ার রহমান রংপুর সদরের উত্তর খলেয়ার হাজিপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে। সে আশুলিয়ার জামগড়া এলাকায় জমি কিনে বাড়ি করে সেখানে থেকে প্রাইভেটকার চালাতেন।

স্থানীয়রা জানান, আতিয়ার রহমান মঙ্গলবার রাতে গাড়ি চালানোর কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি। সকালে রূপায়ন মাঠে স্থানীয় এক ব্যক্তি গরু চড়াতে গেলে হাত-পা বাঁধা অবস্থায় তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

এবিষয়ে আশুলিয়া থানার ওসি (তদন্ত) মো. মোমেনুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে। নিহতের হাত ও পা বাধা ছিল। তার শরীরে গুরুতর আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ উদ্ধারের সময় তার পকেটে থাকা ন্যাশনাল আইডি কার্ড থেকে পরিচয় নিশ্চিত হওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: