একসাথে ছেলের জন্মদিন পালন করলেন শাকিব-বুবলী

প্রকাশিত: ২২ মার্চ ২০২৩, ০২:৩৪ পিএম

ঢালিউড সুপারস্টার শাকিব খান দুই সন্তানের বাবা। বড় ছেলের নাম আব্রাহাম খান জয় এবং ছোট ছেলের নাম শেহজাদ খান বীর। সন্তানদের মা চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে সেভাবে এখন আর অভিনেতাকে দেখা যায় না। দুই নায়িকার সঙ্গে সম্পর্কের টানাপোড়েন থাকলেও সন্তানদের সঙ্গে প্রায়ই দেখা যায় তারকা শাকিবকে। মঙ্গলবার (২১ মার্চ) ছিলো বীরের জন্মদিন।

তিন পেরিয়ে চার বছরে পা রাখল শাকিব পুত্র বীর। ২০২০ সালে ২১ মার্চ অভিনেত্রী বুবলীর কোল আলো করে আসেন বীর। ছেলের এই ৪ বছর উদযাপনে আবারো একসাথে হলেন শাকিব- বুবলী।বুধবার (২২ মার্চ) জন্মদিনে কেক কাটার কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন বুবলী। ক্যাপশনে লিখেন,পরিবারের মূল্যবান মুহূর্ত।

জানা যায়, ছেলের জন্মদিন উপলক্ষে শাকিবের গুলশান ২ নম্বরের বাসায় ঘরোয়া আয়োজনে জন্মদিনের কেক কাটা হয়। সেখানে বীরকে নিয়ে হাজির হন বুবলী। এছাড়াও শাকিবের বাবা, মা, ভগ্নীপতি, বোনের ছেলে-মেয়েসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। সবাই মিলে মেতে ওঠেন ছোট্ট বীরের চতুর্থ জন্মদিন উদযাপনে।

জন্মদিনে ছেলেকে লাল গাড়িও উপহার দিয়েছেন শাকিব খান। রাস্তায় চলাচলের মতো না হলেও ঘরে দিব্যি ঘুরে-বেড়াতে পারে সেটি। আর সেই গাড়িতে বসেই উচ্ছ্বাসের সঙ্গে ক্যামেরাবন্দী হয়েছেন বুবলী ও বীর।

প্রসঙ্গত, অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর ২০১৮ সালের ২০ জুলাই বুবলীকে বিয়ে করেন শাকিব খান। এরপর তাদের ঘরে একমাত্র সন্তান বীরের জন্ম হয় ২০২০ সালের ২১ মার্চ।অন্যদিকে অপু বিশ্বাসের সঙ্গে শাকিবের বিয়ে হয়েছিলো ২০০৮ সালের ১৮ এপ্রিল। এই সংসারের পুত্র আব্রাহাম খান জয়ের জন্ম হয়েছিলো ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: