বান্দরবানের রোয়াংছড়িতে গুলিবিদ্ধ লাশ উদ্ধার

প্রকাশিত: ২২ মার্চ ২০২৩, ০৬:৩৮ পিএম

বান্দরবান জেলার রোয়াংছড়ি উপজেলার রামথার কারবারী পাড়ায় সশস্ত্র সন্ত্রাসীদের মধ্যে গুলি বিনিময়কালে ১ জন নিহত এবল ২ জন আহত হয়েছে। বুধবার (২২ মার্চ) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর পুলিশ ও সেনাবাহিনীর সদস‍্যরা গিয়ে লাশ উদ্ধার করেছে।

এ ঘটনার পর ওই এলাকায় জনমনে দেখা দিয়েছে আতঙ্ক। রামথার পাড়া সহ আশেপাশের পাড়াগুলো থেকে লোকজন আতঙ্কে নিরাপদ জায়গায় সরে গেছে। বর্তমানে ওই এলাকায় পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা টহল দিচ্ছে। নিহত ব্যক্তি ওই পাড়ার পাড়া প্রধান কারবারীর ছেলে বলে জানা গেছে। তবে তার নাম এখনও জানা যায়নি।

বান্দরবানের পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম জানিয়েছেন রোয়াংছড়ি সদর থেকে ১৫ কিলোমিটার দূরে দুর্গম রামথার পাড়া এলাকায় গুলিবিদ্ধ এক ব্যক্তির লাশ পড়ে আছে খবর পেয়ে সেখানে পুলিশ ও সেনা সদস্যরা সেখানে যায়। পরে সেখান থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আরো দুজন আহত হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: