ফুটবলকে বিদায় জানালেন বিশ্বকাপজয়ী ওজিল

প্রকাশিত: ২২ মার্চ ২০২৩, ০৬:৩৮ পিএম

ফুটবলকে বিদায় জানালেন জার্মানির বিশ্বকাপজয়ী ফুটবলার মেসুত ওজিল। বুধবার (২২ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক পোস্টে বিষয়টি নিজেই নিশ্চিত করেন তুর্কি বংশোদ্ভূত জার্মানির তারকা এই ফুটবলার।

ওজিল বলেন, ‘অনেক চিন্তা-ভাবনার পর আমি পেশাদার ফুটবল থেকে অবসর ঘোষণা করছি। প্রায় ১৭ বছর ধরে পেশাদার ফুটবলার হিসেবে খেলার সৌভাগ্য হয়েছে আমার। দারুণ সুযোগের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। সম্প্রতি কিছু ইনজুরিতে ‍ভুগছিলাম। এটি আরও স্পষ্ট হয়ে উঠেছে যে ফুটবলের বড় মঞ্চ ছেড়ে যাওয়ার সময় এসেছে।’

তিনি আরও লেখেন, ‘আমি শালকে, ব্রেমেন, রিয়াল মাদ্রিদ, আর্সেনাল, ফেনারবাচ ও বাসাকসেহিরকে ধন্যবাদ জানাতে চাই। একই সঙ্গে ধন্যবাদ জানাই যারা আমার কোচ ছিলেন, ধন্যবাদ আমার সতীর্থ ও বন্ধুদের প্রতিও।’

উল্লেখ্য, ৩৪ বছর বয়সী ওজিল জার্মানির দুই ক্লাব শালকে ও ব্রেমেনের অধ্যায় শেষে ২০১০ সালে যোগ দেন রিয়াল মাদ্রিদে। সেখানে দুর্দান্ত তিনটি মৌসুম কাটিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব আর্সেনালে যোগ দেন তিনি। পরে, ২০২১ সালে তুরস্কের ক্লাব ফেনারবাচেতে যোগ দেন এই জার্মান ফুটবলার।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: