মানিকছড়িতে মধ্যরাতের অগ্নিকাণ্ডে পুড়লো চার দোকান

প্রকাশিত: ২২ মার্চ ২০২৩, ০৭:২৮ পিএম

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলাধীন জামতলা এলাকায় মধ্যরাতে অগ্নিকাণ্ডে চারটি দোকান ঘর সম্পূর্ণ পুড়ে গেছে। বুধবার (২২ মার্চ) দিবগত রাত দেড়টার দিকে এ অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। তবে স্থানীয়রা ধারণা করছেন বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটতে পারে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার (২২ মার্চ) রাতে দোকান ঘর বন্ধ করে সবাই বাড়িতে চলে যায়। পরে রাত আনুমানিক দেড়টার দিকে আগুনের লেলিহান শিখা দেখে পাশ্ববর্তিরা ছুটে আসে। কিন্তু আগুনের তীব্রতা বেশি থাকায় তা নেভানো সম্ভব হয়নি। যার ফলে দ্রুত সময়ের মধ্যে সেখানের চারটি দোকান ঘর সম্পূর্ণ পুড়ে যায়। অগ্নিকাণ্ডের এ ঘটনায় প্রায় ১৫-২০ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দোকান মালিকরা জানিয়েছেন।

দোকান মালিক মো. বাতেন জানান, গতকাল মঙ্গলবার আসন্ন রমজান মাসকে কেন্দ্র করে নতুন করে প্রায় ৬০ হাজার টাকা মামাল দোকানে তুলেছেন। সেই সাথে তার দোকানে থাকা দুটি ফ্রীজসহ অন্যান্য মালামাল ও আসবাবপত্র সব পড়ে যায়। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

এ ঘটনায় রাতেই মানিকছড়ি থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করলেও উপজেলা প্রশাসন কিংবা স্থানীয় জনপ্রতিনিধিদের পক্ষ থেকে কোনো পদক্ষেপ গ্রহণ করা হয়নি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: