ডিজিটাল কন্টেন্ট নির্মাণে সম্মাননা পেলেন ফুয়াদ মোহাম্মদ সবুজ

প্রকাশিত: ২২ মার্চ ২০২৩, ০৮:১৮ পিএম

নিউ মিডিয়া মোবাইল জার্নালিজমে ডিজিটাল কনটেন্ট নির্মাণে ভালো কাজের স্বীকৃতি পেয়েছে ফ্রিল্যান্স সাংবাদিক ফুয়াদ মোহাম্মদ সবুজ। ভিজ্যুয়াল নিউজ ক্যাটাগরিতে তাকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন মহেশখালীর সব খবরের সম্পাদক মাহবুব রোকন ও বিশিষ্ট টকশো ব্যক্তিত্ব সাংবাদিক নজরুল কবির। গত সোমবার (২০ মার্চ) কক্সবাজারের অভিজাত রিসোর্ট ডেরা রিসোর্ট এ্যান্ড স্পাতে মহেশখালীর সব খবর আয়োজিত পিকনিক ও সম্মেলনে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে তাঁকে এ সম্মাননা দেওয়া হয়।

সাংবাদিক ফুয়াদ মোহাম্মদ সবুজ মহেশখালী উপজেলার কালারমার ছড়া ইউনিয়নের ফকিরা ঘোনা এলাকার আব্দুস সত্তার সওদাগরের মেঝ ছেলে। তিনি মহেশখালী সব খবরে সহ-সম্পাদক ও ভিজ্যুয়াল নির্বাহীর দায়িত্বের সাথে দৈনিক আমার সংবাদ পত্রিকার নিজস্ব প্রতিনিধি এবং জাতীয় অনলাইন সংবাদমাধ্যম বিডি২৪লাইভে চট্টগ্রামের নিজস্ব প্রতিনিধির দায়িত্বে রয়েছেন।

সম্মাননা ক্রেস্ট পেয়ে ফুয়াদ মোহাম্মদ সবুজ বলেন- নিউ মিডিয়ায় ডিজিটাল কন্টেন্ট নির্মানে নিজের সর্বোচ্চ ক্রিয়েটিভিটি কাজে লাগানোর চেষ্টা করি৷ মোবাইল জার্নালিজমে ভিডিও নির্মাণ একটি কষ্টসাধ্য বিষয়। স্থির ও চিন্তাশীল মনযোগ, ধৈর্য্য ধারনের ক্ষমতা আর কাজের প্রতি প্রবল আন্তরিক হলেই কেবল এ কাজটি সঠিকভাবে সম্পন্ন করা সম্ভব। কাজের প্রতি এপ্রিসিয়েড করবার জন্য মাহবুব রোকন ও নজরুল কবির ভাইয়ের প্রতি আন্তরিক কৃতজ্ঞ। অনুপ্রেরণা মানুষকে কাজের প্রতি অধিকতর আগ্রহ ও আন্তরিকা বাড়ায়।

মহেশখালীর সব খবরের পিকনিক ও সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-২ আসনের সংসদ সদস্য আলহাজ আশেক উল্লাহ রফিক, বিশেষ ও মোজো প্রশিক্ষক ছিলেন টকশো ব্যক্তিত্ব সাংবাদিক নজরুল কবির, বাংলাদেশ টেলিভিশনের কক্সবাজার প্রতিনিধি জাহেদ সরওয়ার সোহেল, যুগান্তরের নিজস্ব প্রতিনিধি শফিউল্লাহ শফিসহ অনেকে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: