দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে মানিকছড়ি থানা পুলিশের বাজার মনিটরিং

প্রকাশিত: ২৩ মার্চ ২০২৩, ০৩:১৭ পিএম

পবিত্র মাহে রমজানকে কেন্দ্র করে প্রতি বছর বাজারের নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি পায়। আর তাই দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে নিয়মিত বাজার মনিটরিংয়ের সিদ্ধান্ত নিয়েছে পুলিশ।

তারই অংশ হিসেবে বৃহস্পতিবার (২৩ মার্চ) সকাল সাড়ে ১০টায় মানিকছড়ি উপজেলার সবচেয়ে বড় রাজ বাজার পরিদর্শনে যান মানিকছড়ি থানার ওসি মো. আনচারুল করিম। এ সময় পরিদর্শক (তদন্ত) মো. আজগর হোসেন, উপ-পরিদর্শক এসআই মো. আশিক, বাজার পরিচালনা কমিটির সহ-সভাপতি রুপেন পাল, সাধারণ সম্পাদক মো. আব্দুল কাদেরসহ অন্যান্য বাজার ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

বাজার পরিদর্শনকালে ওসি মো. আনচারুর করিম বলেন, প্রতিটি দোকানে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য তালিকা প্রদর্শন করতে হবে। দ্রব্যমূল্য বৃদ্ধি, খাদ্যের অপর্যাপ্ততা ইত্যাদি বিষয়ে গুজব ছড়িয়ে কেউ যাতে অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সেদিকে কঠোর নজরদারী করবে পুলিশ। যদি কেউ বাজার অস্থীতিশীল করার চেষ্টা করে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। সেই সাথে পুরো মাস ব্যাপী পুলিশের মনিটরিং অব্যহত থাকবে বলেও তিনি জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: