সাতক্ষীরায় দুই মাসে হারানো ১৬৮ মোবাইল উদ্ধার করল পুলিশ

প্রকাশিত: ২৩ মার্চ ২০২৩, ০৪:০৩ পিএম

সাতক্ষীরায় দুই মাসে ১৬৮টি হারানো মোবাইল মালিককে ফেরত দিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ মার্চ) বেলা ১১টায় জেলা পুলিশ লাইন্স কনফারেন্স হলে এ মোবাইল ফেরত দেওয়া হয়। এছাড়া বিকাশে প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেওয়া দুই লাখ ৩১ হাজার ৭৯০ টাকা উদ্ধার করে ফিরিয়ে দেওয়া হয় মালিককে।

সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান বলেন, সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের মাধ্যমে হারানো ও চুরি হওয়া মোবাইল উদ্ধার ও ফেরৎ দেওয়া হচ্ছে। একটি মোবাইল উদ্ধার করতে পুলিশকে নিরলস পরিশ্রম করতে হয়। জনগণকে সেবা দেওয়াই আমাদের উদ্দেশ্য। এ সময় জিনিসপত্র সম্পদের প্রতি যত্নবান হওয়ার পরামর্শ দেন পুলিশ সুপার।

হারানো মোবাইল ও টাকা ফেরৎ পেয়ে খুশি মালিকরা। তারা বলেন, মোবাইল ফিরে পাবো এমন আশা ছেড়েই দিয়েছিলাম। কিন্তু ফেরৎ পেয়েছি পুলিশের এমন কার্যক্রমকে প্রশংসা করেন তারা।

এ সময় সাতক্ষীরা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সজীব খানসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। উদ্ধারকৃত এসব মোবাইলের মূল্য আনুমানিক ২৫ লাখ ২০ হাজার টাকা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: