আখাউড়ায় রমজানের প্রথম দিনে ৯ ব্যবসায়ীকে জরিমানা

প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩, ০৫:২২ পিএম

মোহাম্মদ আবির, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) থেকে: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পবিত্র মাস মাহে রমজানের প্রথমদিন বাজার তদারকিমূলক অভিযানে ৯ ব্যবসায়ীকপ জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। শুক্রবার (২৪ মার্চ) বেলা ১১টা থেকে সাড়ে ১২ টা পর্যন্ত পৌর শহরের সড়ক বাজারে এই উপজেলা প্রশাসন এ অভিযান চালায়য়। অভিযানে আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অংগ্যজাই মারমা।

এসময় মূল্য তালিকা না থাকায় ৭টি সবজি দোকান ও ২ টি মুদি ব্যবাসায়ীকে ১৩ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। পাশাপাশি মূল্য তালিকা প্রদর্শন করার জন্য ব্যবসায়ীদের সতর্ক করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে তাদেরকে এ জরিমানা করা হয়। অভিযান চলসকালে উপস্থিত ছিলেন আখাউড়া থানা অফিসার ইনচার্জ ওসি মো: আসাদুল ইসলাম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অংগ্যজাই মারমা বলেন মুদি ও সবজির দোকানে অভিযান চালানো হয়। দোকানে মূল্য তালিকা না থাকার অপরাধে ভ্রাম্যমান আদালতে ৯ প্রতিষ্ঠানকে ১৩ হাজার ৫শ টাকা জরিমানা করা হয়।আমাদের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: