ইফতার করে সম্প্রীতির বার্তা দিলেন বিদ্যা সিনহা মিম

প্রকাশিত: ২৫ মার্চ ২০২৩, ০৩:০২ এএম

সনাতন ধর্মাবলম্বী হয়েও প্রতি বছর রমজানে পরিবারের সঙ্গে ইফতার করেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। এবারো তার ব্যতিক্রম হয়নি। প্রথম রোজায় পরিবারের সঙ্গে ইফতার করেছেন  মিম। ঘরোয়া পরিবেশে খাবারের টেবিলে ইফতার আয়োজনের একটি ছবি নিজের ফেসবুক পেজে আপলোড করেছেন এ অভিনেত্রী।

ক্যাপশনে অভিনেত্রী  লেখেন, ‌‘প্রথম রমজান উষ্ণতা ও শান্তির মধ্যে কেটেছে। ’ পোস্ট করা ছবিতে বাবা-মায়ের সঙ্গে দেখা গেছে মিমকে। ছিলেন স্বামী সনি পোদ্দারসহ পরিবারের কয়েকজন সদস্যও।

ছবিতে দেখা যায়, মিমের সপরিবার শামিল হয়েছেন মুসলমানদের ধর্মীয় আয়োজনে। ঘরোয়া পরিবেশে পরিবারের অন্যদের সঙ্গে খাবারের টেবিলে ইফতার নিয়ে বসে আছেন মিম। মিমের এই ছবি নেটিজেনদের নজর কেড়েছে। কমেন্ট বক্সে এসে সবাই প্রশংসা করছেন এই নায়িকার।

প্রসঙ্গত, সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী হিসেবে পথচলা শুরু করে মিম নিজেকে প্রতিষ্ঠিত করেছেন জনপ্রিয় একজন তারকা হিসেবে। বর্তমানে তিনি সিনেমায়ই মনোযোগ দিয়েছেন। কাজ করে যাচ্ছেন আপন মনে।শোবিজ সামলে তিনি পরিবারকে সময় দেন নিয়মিত। প্রায়ই দেখা যায় স্বামী, মা, বাবা ও বোনকে নিয়ে নানা আয়োজনে। গত কয়েক বছর ধরে তিনি শামিল হন মুসলমানদের ধর্মীয় আয়োজনে। অন্য ধর্মের হয়েও ইফতার আয়োজনে সম্প্রীতির বার্তা দেন তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: