তারাবির নামাজ শেষে বাড়ি ফেরার পথে প্রাণ গেল ২ বন্ধুর

প্রকাশিত: ২৫ মার্চ ২০২৩, ০২:৫৪ এএম

চাঁদপুরের ফরিদগঞ্জে তারাবির নামাজ শেষে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই কিশোর নিহত হয়েছে। নিহতরা হলেন, সজিব মৃধা (১৮) ও আশিক মৃধা (১৭)। বৃহস্পতিবার (২৩ মার্চ) রাতে চাঁদপুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের পৌরসভার চরকুমিরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়দের দাবি বেপোরয়া মোটরসাইকেলের গতিতেই ঘটছে প্রানহানী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মোটরসাইকেলে দুই বন্ধু ফরিদগঞ্জ উপজেলা সদরের মডেল মসজিদে তারাবির নামাজ পড়ে। নামাজ শেষে বাড়ি ফেরার পথে চরকুমিরা পাটওয়ারী বাড়ির সামনে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে তারা ছিটকে রাস্তায় পড়ে ঘটনাস্থলেই সজিব মৃধার মৃত্যু হয়।নিহত সজিব উপজেলার চরমথুরা গ্রামের নান্নু মৃধার ছেলে ও আশিক একই এলাকার জসিম মৃধার ছেলে।

পরবর্তীতে আশিক মৃধাকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা চাঁদপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মান্নান বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে উভয়ের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: