মোটরসাইকেল কিনে না দেওয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩, ০১:৪০ পিএম

ফরিদপুরের ভাঙ্গায় আর ওয়ান ফাইভ মোটর সাইকেল কিনে না দেওয়া দশম শ্রেণীর এক স্কুল ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে উপজেলার তুজারপুর ইউনিয়নের তুজারপুর গ্রামের খাইরুল সর্দারের পুত্র মানিক সরদার (১৮)। নিহত মানিক সর্দার তুজারপুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মানবিক সর্দার (১৮) মোটর সাইকেল প্রেমে ছিল তাই বাবা তাকে সুজকি জিএক্সআর ব্রান্ডের মোটরসাইকেল ব্যবহার করতো। পরবর্তীতে সে বাবা মায়ের কাছে আবদার করে ইয়ামাহা কোম্পানির আর ওয়ান ব্রান্ডের মোটর সাইকেল কিনে দিতে। পরবর্তীতে বাবা মা তাকে কিছু দিন অপেক্ষা করতে বলায় প্রথমে ঘুমের ওষুধ ও পরবর্তীতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা চেষ্টা করে। পরবর্তীতে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এই বিষয়ে ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম বলেন, আমরা জানতে পেয়ে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠাই। প্রাথমিকভাবে সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। থানায় একটি অপমৃত্যুর মামলা রুজু করে লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: