কলকাতায় খেলতে পারেন তাসকিন

প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩, ০১:৫৭ পিএম

বর্তমানে দেশসেরা পেসার তাসকিন আহমদকে নিয়ে জোর গুঞ্জন, চলতি আসরে আইপিএলের দল কলকাতা নাইট রাইডার্স তাকে দলে নিতে চায়। যদিও তাসকিন বা কেকেআরের কোনো সুত্র এখনও বিষয়টি নিশ্চিত করেনি।

তবে ভারতীয় সংবাদমাধ্যমের দাবি, চোটের কারণে আইপিএলের এবারের আসর থেকে ছিটকে গেছেন লকি ফার্গুসন। এই কিউইর বদলি হিসেবেই মূলত একজন বিদেশি পেসারকে দলে নেওয়ার কথা ভাবছে ফ্যাঞ্চাইজিটি। ওপার বাংলার দলটির এই তালিকায় প্রথম পছন্দের নাম তাসকিন।

আইপিএলে গত বছরই ডাক পেয়েছিলেন তাসকিন। কিন্তু সেবার তাকে ছাড়পত্র (এনওসি) দেয়নি বিসিবি। এবারও দল পেলে তাকে এনওসি দেবে কি না দেশের ক্রিকেট বোর্ড, এটা একটা বড় প্রশ্ন। যদিও এখনও পর্যন্ত তাসকিন বা কলকাতার পক্ষ থেকে আইপিএলে খেলা প্রসঙ্গে আনুষ্ঠানিকভাবে কিছু বলা হয়নি।

এবার ৫০ লাখ ভিত্তি মূল্যে নিলামে নাম ছিল তাসকিনের। কিন্তু নিলামে এই দামে তাকে দলে নিতে আগ্রহ দেখায়নি কোনো ফ্র্যাঞ্চাইজি। তবে এই পেসারের সাম্প্রতিক ফর্ম ফ্র্যাঞ্চাইজিগুলোর নজর কাড়ার অন্যতম কারণ হতে পারে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: