স্বপ্ন পূরণ হয়েছে পূজা চেরির

প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩, ০৪:১৬ পিএম

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের নায়িকা পূজা চেরি। কাজ করেছেন বেশ কিছু বড় সিনেমায়। এবারের ঈদে নাদের চৌধুরী পরিচালিত ভৌতিক গল্পের ‘জ্বীন’ সিনেমায় দেখা মিলবে পূজার।

‘জ্বীন’ ক্যাপশন দিয়ে ফেসবুক স্ট্যাটাসে এ নায়িকা বলেন, সব অভিনেতা অভিনেত্রীর একটি স্বপ্ন থাকে যে, সে সব ধরনের চরিত্রের কিছু কাজ করবে। সেটা হতে পারে রোমান্টিক, অ্যাকশন কিংবা ভৌতিক কোনো গল্পে। সবার মতো আমারও ইচ্ছা এবং আশা ছিল, আমিও ভিন্ন ভিন্ন কিছু গল্প এবং চরিত্রে অভিনয় করব। একজন সিনেমাপ্রেমী কিংবা একজন অভিনেত্রী হিসেবে এই ইচ্ছা থাকতেই পারে।

এই অভিনেত্রী বলেন, শুরুতেই শুরু করেছি রোমান্টিক গল্পের সিনেমা দিয়ে। সেটা হলো জাজ মাল্টিমিডিয়ার ‘নূরজাহান’ এবং ‘পোড়ামন ২’; যা আমার স্বপ্ন পূরণের একধাপ এগিয়ে নিয়ে গেছে। এরপর অনেকগুলো সিনেমা করলাম। যেমন- ‘দহন’, ‘প্রেম আমার ২’, এই দুটি সিনেমা করার পরই ‘জ্বীন’ সিনেমাটির কথা আসে, আমি একটু অবাক হই। এর আগেই বলেছিলাম, আমার ভৌতিক সিনেমার প্রতি একটা আলাদা ভালোলাগা আছে এবং এই সুন্দর ও ভৌতিক সিনেমার গল্পে কাজ করব তাই একটু অবাক হয়েছি। অবাকের চেয়ে বলব, আমি অনেক খুশি হয়েছি।

পূজা চেরির ভাষ্য, ‘জ্বীন’ সিনেমাটির সঙ্গে আমি সেই শুরু থেকেই যুক্ত। সিনেমাটির কাজও খুব সুন্দরভাবেই শেষ করেছি। ‘জ্বীন’-এর কাস্টিং থেকে শুরু করে ডিরেক্টর ও কলাকুশলীরা- সবাই সিনেমাটি নিয়ে বেশ আগ্রহী। খেয়াল করেছি, আমাদের প্রিয় দর্শকরাও খুব আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন। তাই বলতে চাই, আমাদের সবার আগ্রহের সিনেমা এবং সকল অপেক্ষার পালা অবসান ঘটিয়ে ‘জ্বীন’ আসছে এই রোজার ঈদে।

তিনি যোগ করেন, সব শেষে এইটুকুই বলতে চাই, আমরা সকলে মিলে চেষ্টা করেছি একটি ভালো সিনেমা বানানোর। আশা রাখছি, আমার ভালোবাসার এবং প্রিয় দর্শকরা এই চেষ্টার মূল্যায়ন অবশ্যই করবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: