ছুটি শেষে অফিসে যোগদান কারা হল না সদ্য বিবাহিত মোশারফের

প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩, ০৬:৩৮ পিএম

বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ গোলচত্বর এলাকায় ব্যাটারি চালিত অটোভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে পাথরে ধাক্কা লেগে নিহত হয়েছেন সিরাজগঞ্জ প্রাইমারি টিচার্স ট্রেনিং ইন্সটিটিউটের (পিটিআই) ইন্সট্রাক্টর (কৃষি) মো. মোশারফ হোসেন (৩২)। রবিবার (২৬ মার্চ) সকালে ঘটনাটি ঘটে।

নিহত মোশারফ হোসেন রংপুর সিটি কর্পোরেশনের হারাগাছ থানা বধু কমলা গ্রামের বখতিয়ার হোসেনের ছেলে। তিনি গত বছরের ৬ এপ্রিল সিরাজগঞ্জ পিটিআইয়ে ইন্সট্রাক্টর (কৃষি) পদে যোগ দেন। আটদিন আগে তিনি বিয়ে করেছিলেন।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন ইয়াজদানি বলেন, সকালে রংপুর থেকে ট্রেনযোগে এসে বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেলওয়ে স্টেশনে নামেন মোশারফ হোসেন। সেখান থেকে একটি ব্যাটারি চালিত অটোভ্যানযোগে সায়দাবাদের দিকে যাচ্ছিলেন। মহাসড়কের যে লেনে কোনো গাড়ি চলে না ভ্যানটি সেই লেন দিয়েই চলছিল। এ সময় এক্সেলেটর ভেঙে নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানটি উল্টে যায়। যাত্রী মোশারফ হোসেন ছিটকে গিয়ে একটি পাথরের সঙ্গে ধাক্কা খান। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সিরাজগঞ্জ প্রাইমারি টিসার্চ ট্রেনিং ইন্সটিটিউটের (পিটিআই) সুপরিটেন্ডেন্ট মো. মুকুল হোসেন (অতিরিক্ত দায়িত্বে) জানান, মোশারফ হোসেন গত সপ্তাহে বিয়ে করেছেন। বিয়ের পর রবিবার থেকে মঙ্গলবার পর্যন্ত অফিস করেন। বুধবার (২১ মার্চ) ছুটির দরখাস্ত দিয়ে তিনি বাড়ি চলে যান। রবিবার (২৬ মার্চ) ছুটি শেষে তিনি অফিসে আসছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: