কালিয়াকৈরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩, ০৬:০৯ পিএম

গাজীপুরের কালিয়াকৈরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে। এ উপলক্ষে কালিয়াকৈর উপজেলা প্রশাসনের উদ্দোগে প্রত্যুষে ৩১ বার তোপধ্বনি মাধ্যমে দিবসের শুভ সূচনার মাধ্যমে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে কালিয়াকৈর গোলামনবী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, কালিয়াকৈর উপজেলা প্রেসক্লাব, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করা হয়। অনুষ্ঠান শেষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারদের সংবর্ধনা, ফুলেল শুভেচ্ছা, নগদ টাকা, ক্রেস্ট ও উপহার সামগ্রী বিতরণ করা হয়।

কালিয়াকৈর উপজেলা নির্বাহী অফিসার তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদেও সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কামাল উদ্দিন সিকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সেলিম আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা জায়েদা নাসরিন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ডাঃ মো.শাহাবুদ্দিন আহসান, কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ আকবর আলি খান প্রমূখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: