ভাঙ্গায় মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩, ০৬:১০ পিএম

ফরিদপুরের ভাঙ্গায় মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৬ মার্চ) সকালে ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের পাতরাইল এলাকায় করিমন নেছার নিজ বাসভবনে মিথ্যা মামলা দিয়ে হয়রানি প্রতিবাদে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে করিমন নেছা বলেন, আমার ছেলে মোহাম্মদ রোকনুজ্জামান সহ সকল আসামীদের নামে মিথ্যা বানোয়াট কাল্পনিক কাহিনী সাজিয়ে শুধু মাত্র হয়রানি করার উদ্দেশ্যে আদালতে মামলা দায়ের করে। আমার ছেলে একজন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক এবং এলাকায় তার একটা সুনাম ও সম্মান রয়েছে। ঘটনার দিন আমার ছেলে ভাঙ্গায় উপজেলা রিসোর্স সেন্টারে প্রশিক্ষণ নিচ্ছিলেন, আমার আরেক ছেলে খোকনুজ্জামান ঢাকার বাইয়িং হাউজে চাকরি করার সুবাদে সে ঢাকায় অবস্থান করে সে ঘটনার দিন ঢাকাতেই অবস্থান করে। আমার জামাতা আক্তারুজ্জামান শেখ রাসেল সেনা নিবাসে কর্মরত ছিলেন তার হাজিরা খাতায় তার উপস্থিতি বইয়ের স্বাক্ষর প্রমান করে। আমার মেয়ে তার বাসা ভাঙ্গায় পৌর এলাকায় অবস্থিত মক্কা টাওয়ারে অবস্থান করেছে যা আপনারা সিসিটিভি ফুটেজ চেক করলে সত্যতা পাবেন।

এই সময় তিনি আরো বলেন, এই রকম মিথ্যা বানোয়াট কাল্পনিক কাহিনী সাজিয়ে মামলা দায়ের করে আমাদের কে হয়রানি করছে জুঁই তার পরিবার ও শশুড় বাড়ির লোকজন। আমি আদালতের কাছে অনুরোধ করবো কেউ গেলেই মামলা না নিয়ে তদন্ত করে যেন মামলা নেওয়া হয়। না হলে এমন করে অনেক সাধারন মানুষ হয়রানির শিকার হবে।

এই বিষয়ে জুঁই এর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হলেও জুঁই এর মোবাইল ফোন বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

প্রসঙ্গত, স্থানীয় সূত্রে জানা জুঁই আক্তার কে নিয়ে তার শশুড় বাড়ির লোকজনের সঙ্গে একটি শালিস বৈঠকে মোহাম্মদ রোকনুজ্জামান এর সঙ্গে সঙ্গে বাকবিতণ্ডা হয়। এই ঘটনার জেরে এই মামলা মোকদ্দমা হচ্ছে।

এই বিষয়ে ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম বলেন, আদালতের নির্দেশে মামলা রুজু করা হয়েছে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিল করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: