স্বাধীনতা দিবসে বিএনপির মিছিলে পুলিশের বাঁধা, আটক ৪

প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩, ০৭:২১ পিএম

নেত্রকোনার সীমান্ত উপজেলা দূর্গাপুরে মহান স্বাধীনতা দিবস ২০২৩ উপলক্ষ্যে উপজেলা বিএনপির আয়োজনে পৌর শহরের মিছিল বের করলে বাঁধা দেয় পুলিশ। এ নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়লে পরিস্থিতি নিয়ন্ত্রণে ফাঁকা গুলি ছুড়ে পুলিশ।

পুলিশ ও স্থানীয় প্রতক্ষ্যদর্শী এবং বিএনপি সূত্রে জানা গেছে, রবিবার সকাল সাড়ে ১০ টায় মহান স্বাধীনতা দিবসে দূর্গাপুর শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ শেষে মিছিল বের করার চেষ্টা করেন বিএনপি নেতাকর্মীরা।

এসময় কাচারী মোড়ে পুলিশ বাঁধা দিলে কথা কাটাকাটির এক পর্যায়ে বিএনপি নেতা-কর্মীদের মারমুখী আচরণ ঠেকাতে গেলে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। সেই সাথে পুলিশের উপর ইট পাটকেল ছুড়তে শুরু করে বিএনপি নেতাকর্মীরা।

এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৪ রাউন্ড শর্টগানের গুলি ছুঁড়ে পুলিশ। ঘটনাস্থল থেকে ৪জন বিএনপি নেতা-কর্মীকে আটক করে থানা হেফাজতে নিয়েছে বলে নিশ্চিত করে দূর্গাপুর থানার ওসি মোহাম্মদ শিবিরুল ইসলাম।

আটককৃতরা হলেন, দূর্গাপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ইমাম হাসান আবুছান,বিএনপি নেতা আবু সিদ্দিক রুক্কু, শাহ আলম শ্যামল ও আতাউর রহমান ফরিদ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: