নালিতাবাড়ীতে মোটরসাইকেল চাপায় কৃষক নিহত

প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩, ০৭:৩২ পিএম

শেরপুরের নালিতাবাড়ীতে মোটারসাইকেল চাপায় আকবর আলী (৫০) নামের পাঁচ সন্তানের জনক এক কৃষক নিহত হয়েছেন। রোববার (২৬ মার্চ) দুপুরে উপজেলার মধুটিলা ইকোপার্ক সংলগ্ন সড়কে এই র্দুঘটনা ঘটে। নিহত আকবর আলী ওই এলাকার মৃত ইসহাক আলীর ছেলে ও পুর্ব সমশ্চুড়া গ্রামের মুজিব বর্ষের আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা।

জানা গেছে, রোববার দুপুর ১ টার দিকে আকবর আলী পাশের পুর্ব সমশ্চুড়া গ্রামের মাঠে বোরো ধান ক্ষেতে কাজ করে আশ্রয়ন প্রকল্পের নিজ বাড়িতে ফিরছিল। এসময় ইকোপার্ক সংলগ্ন চৌকিদার বাড়ির নিকট আসলে পশ্চিম সমশ্চুড়া এলাকার কোচপাড়া গ্রামের সমর আলীর ছেলে সাকিল (১৪) ও আব্দুল হালিমের ছেলে সাব্বির হোসেন (১৪) দ্রুত গতির মোটরসাইকেল দিয়ে পিছন থেকে আকবর আলীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন আকবর। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন করা হয়েছে। একইসাথে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রীয়াধীন রয়েছে বলেও ওসি জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: