নালিতাবাড়ীতে মহান স্বাধীনতা দিবস পালিত

প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩, ০৯:২২ পিএম

শেরপুরের নালিতাবাড়ীতে নানা কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে রোববার (২৬ মার্চ) ভোরে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তপোধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা হয়। কেন্দ্রীয় শহিদ মিনারে শহিদদের স্মরণে- উপজেলা প্রশাসন, বীরমুক্তিযোদ্ধা, রাজনৈতিক দল, সরকারী, বেসরকারী, স্বায়ত্বশাসিত, স্কুল- কলেজসহ ব্যবসায়ী সংগঠন ও বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে তারাগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলণ এবং কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মুকছেদুর রহমান লেবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা খৃষ্টফার হিমেল রিছিল, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আমিনুল ইসলাম, সহকারী কমিশনার ভুমি ঈফফাত জাহান তুলি, ওসি এমদাদুল হক, ব্যবসায়ী নেতা অরুণ চন্দ্র সরকার, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা গোপাল চন্দ্র সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্এইচএম মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী এবং অন্যান্য রাজনৈতিক দলের নেতা ও সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের শিক্ষক ও সাংবাদিকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: