হজ করতে গিয়ে ট্রলের শিকার, জবাব দিলেন হিনা খান

প্রকাশিত: ২৭ মার্চ ২০২৩, ০২:৫৫ পিএম

সিরিয়াল ও বিগ বসের মধ্য দিয়ে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী হিনা খান। বর্তমানে মুম্বাই ইন্ডাস্ট্রির অন্যতম নামও তিনি। সম্প্রতি প্রথমবারের মতো ওমরাহ করতে গিয়েছিলেন অভিনেত্রী। সঙ্গে গিয়েছে তার পরিবারও। কিন্তু সেখানে গিয়েই বাধে বিপত্তি।

বর্তমানে মুসলিমদের পবিত্র ধর্মীয় স্থান মদিনায় অবস্থান করছেন হিনা খান। তবে রমজান শুরুর আগেই মক্কায় পৌঁছান এ অভিনেত্রী। ওমরাহ করেও ভীষণ খুশি, কিন্তু সোশ্যাল মিডিয়ায় পোশাক নিয়ে কটাক্ষের মুখে পড়েছেন তিনি। কারণ যে ছবি তিনি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে- মাটিতে বসে একের পর এক পোজ দিয়ে ছবি তুলছেন তিনি। আর তাতেই অসন্তোষ প্রকাশ করেছেন নেটিজেনদের একটা বড় অংশ।

সোশ্যালে তাকে নিয়ে নানা ট্রল হচ্ছে। তবে এবার এসবের জবাব দিয়েছেন জনপ্রিয় এ অভিনেত্রী। খালিজ টাইমসের প্রতিবেদন অনুযায়ী অভিনেত্রী ইনস্টাগ্রামে এক পোস্টে ট্রলকারীদের জবাব দিয়েছেন। হিনা লিখেছেন, আমি বিশ্বাস করতে পারছি না যে এমনটা ঘটছে। যখন আমি বাড়ি থেকে বের হয়েছিলাম তখন আমি দেড় দিনে তিনটি ওমরাহ পালন করার সিদ্ধান্ত নিয়েছিলাম। যা বাস্তবিক এবং শারীরিকভাবে সম্ভব ছিল না।

অভিনেত্রী লেখেন, আমি ভুল ধারণা পোষণ করেছি এবং ভুল হিসাব করেছি। বুঝতে পারিনি যে পবিত্র রমজান মাসে ওমরাহ করার জন্য আমার প্রথমে মদিনা এবং পরে মক্কায় যাওয়া উচিত। আমি ঠিক উল্টোটা করেছি (যদিও কোনো অভিযোগ নেই)। আমি সত্যিই মদীনা শরীফে আমার সময় ও রোজা উপভোগ করেছি। আমি কোথাও গভীরভাবে সন্তুষ্ট ছিলাম না। আর আমি কিছুটা দুঃখিত যে আমার ওমরাহ সম্পন্ন হয়নি।

এর আগে তাকে নিয়ে ট্রল হয় সোশ্যালে। কারণ রমজান শুরুর আগেই মক্কায় পৌঁছান তিনি। সেখান থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেন সোশ্যালে। ছবিগুলোয় তাকে বিভিন্ন ভঙ্গিতে পোজ দিতে দেখা যায়। যা নিয়ে অসন্তুষ্ট নেটিজেনরা। কেউ মন্তব্য করেছেন, এ কারণেই ওমরাহ করতে গিয়েছেন, আপনার লজ্জা হওয়া উচিত। আবার কেউ মন্তব্য করেছেন, এটা কি বিজনেস ট্রিপ? যে পুণ্যের জন্য গিয়েছেন তা আদৌ মিলবে তো?

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: