স্বপ্নের দুবাইয়ে আর ঘুম ভাঙলো না সিলেটের আক্কাসের

প্রকাশিত: ২৭ মার্চ ২০২৩, ১২:০৫ পিএম

সংসারের হাল ধরতে দুবাই গিয়েছিলেন সিলেটের যুবক আক্কাস আলী। কিন্তু হাল ধরা আর হলো না ঘুমের মধ্যেই নিবে গেল তার জীবন প্রদীপ। আরব-আমিরাতে'র দুবাইয়ে ঘুমন্ত অবস্থায় আক্কাস আলী নামে এক বাংলাদেশী যুবকের মৃত্যু হয়েছে। তিনি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার পশ্চিম আমুড়া ইউনিয়নের শিকপুর গ্রামের ফজলু মিয়ার ছেলে।

জানা যায়, সংসারের আর্থিক স্বচ্ছলতার আশায় প্রায় ৮ মাস পূর্বে আরব-আমিরাতে কাজের জন্য যান আক্কাস। সেখানে তিনি একটি রেস্টুরেন্টে শ্রমিকের কাজ করতেন। প্রতিদিনের মতো রোববার (২৬ মার্চ) সেহরি খেয়ে ফজরের নামাজ পড়ে সে তার রুমে ঘুমিয়ে পড়েন। পরে যোহরের সময় নামাজের জন্য অন্যরা এসে ডাক দেন কিন্তু ভিতর থেকে কোন সাড়াশব্দ না পেয়ে তারা দরজা ভেঙে তার লাশ দেখতে পান।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন তার বড় ভাই আব্বাস আহমদ। তিনি জানান, তাদের ৫ বোন ও ৪ ভাইয়ের মধ্যে আক্কাস আলী ছিলেন ৫ম। তার লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে। এদিকে আক্কাস আলীর মৃত্যুর খবর দেশে এসে পৌঁছালে তার এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: