এমপিকে ফুলেল শুভেচ্ছা বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি বুড়িচং উপজেলা শাখার

প্রকাশিত: ২৭ মার্চ ২০২৩, ০৮:৫৮ পিএম

বাংলাদেশ সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির বুড়িচং উপজেলা শাখা কমিটি অনুমোদন হয়েছে। কেন্দ্রীয় কমিটির সভাপতি ওয়েছ আহমদ চৌধুরী স্বাক্ষরিত ৩১ সদস্য বিশিষ্ট উক্ত কমিটি অনুমোদন হয়। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয় কাবিলা হাজী জুনাব আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফয়জুন্নেছা সীমা ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মাস্টার।

সোমবার (২৭ মার্চ) বিকেলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। সভাপতি ফয়জুন্নেছা সীমা ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের নেতৃত্বে কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান এমপিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান খান, শিক্ষক সমিতির সহ-সভাপতি হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু মুসা, অর্থ সম্পাদক আব্দুর গফুর, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান, মোবারক হোসেন, নাঈমা আক্তার, মনোয়ার বেগম, সাইদুর রহমান সুমন। এসময় উপস্থিত ছিলেন শিক্ষকদের মধ্যে হাবিবুর রহমান ভূঁইয়া, মিজানুর রহমান খান,আলমগীর হোসেন, শাহ আলম।

এড. আবুল হাসেম খান এমপি বলেন, নতুন কমিটিকে শিক্ষকদের কল্যাণে এবং বুড়িচং উপজেলার শিক্ষার মান্নোয়নে কাজ করার জন্য আহ্বান করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: