‘তুমি আমায় যেমন ভালোবাসো, এমন কে বাসবে আর’

প্রকাশিত: ২৮ মার্চ ২০২৩, ১২:৩৬ পিএম

২০২১ সালে সামান্থা এবং নাগা চৈতন্য সামাজিক যোগাযোগমাধ্যমে সামান্থা তাদের বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন। যদিও বৈবাহিক জীবনের সমস্যা নিয়ে মুখ খোলেননি তারা। অসুখে ভোগার পর সামান্থাকে হতাশা গ্রাস করছে দেখে এক ভক্ত অভিনেত্রীকে নতুন প্রেম করার পরামর্শ দিলেন। অনেকেই এমন পরামর্শে বিরক্ত হন কিন্তু সামান্থা সহজ ভাবেই নিলেন বিষয়টা, উত্তরও দিলেন সুন্দরভাবে।

তাকে ট্যাগ করে এক ভক্ত পুরোনো একটি ভিডিও শেয়ার করে লিখেন, ‘জানি, আমার বলা উচিত নয়, কিন্তু প্লিজ, কারও সঙ্গে ডেট করো তুমি।’ ভিডিওটি দেখেন সামান্থা।

পুনয়ায় টুইট করে সামান্থা লিখেন, ‘তুমি আমায় যেমন ভালোবাসো, এমন কে বাসবে আর।’ এই উত্তর পেয়ে সেই ভক্ত মুগ্ধ হয়ে যান।

এই সুযোগে সামান্থার প্রতি ভালবাসার কথা প্রকাশ করেন ভক্ত।

ভক্ত আরও লিখেন, ‘আমি! এত জনের ভিড়ে তুমি কী আর আমার আবেদন গ্রহণ করবে।’ সামান্থা অবশ্য এর জবাব দেননি।

তবে ভক্তরা সমস্বরে বলেন, ‘আমরা সবসময় তোমার পাশে আছি। খুব ভালোবাসি তোমায়।’

প্রসঙ্গত, সম্প্রতি মায়োসাইটিসের মতো স্নায়ুর জটিল রোগে ভুগছেন সামান্থা। বিদেশ থেকে চিকিৎসা করিয়ে এসে অনেকটাই সুস্থ। কাজও করছেন পুরোদমে। তবে হাঁপিয়ে যান, হতাশা আসে। সামান্থার মতে, সময়টা কঠিন কিন্তু ভাল। আগের চেয়ে অনেক বেশি শক্তিশালী হয়েছেন তিনি।

অভিনেত্রীকে শেষ দেখা গেছে ‘যশোদা’য়, এখন তিনি মগ্ন ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণের কাজ নিয়ে। সিরিজ়ে তার সহ-অভিনেতা বরুণ ধওয়ান। পরিচালক রাজ ও ডিকে। ‘খুশি’ এবং ‘শকুন্তলম’-এর মতো ছবির কাজও রয়েছে হাতে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: