সখীপুরে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষার্থী নিহত

প্রকাশিত: ২৮ মার্চ ২০২৩, ০৩:৪৬ পিএম

টাঙ্গাইলের সখীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় আশিক (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সে গাজীপুর একটি কলেজের শিক্ষার্থী। মঙ্গলবার (২৮ মার্চ) সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার দামিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আশিক ঐ গ্রামের দুলাল হোসেনের ছেলে।এ ঘটনায় সাব্বির(২০) নামের আরো এক যুবক গুরুতর আহত হয়েছে।

জানা যায়, মঙ্গলবার (২৮ মার্চ) বেলা সাড়ে ১১ টার দিকে মোটরসাইকেল নিয়ে আশিক ও সাব্বির দামিয়া বাজারের দক্ষিণ পাশে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আর একটি মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হয়। এতে তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা গাছের সাথে ধাক্কা লেগে দুজনই গুরুতর আহত হয়। পরে তাদেরকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশিককে মৃত ঘোষণা করে। এ দুর্ঘটনায় মোটরসাইকেল চালক সাব্বিরকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

সখীপুর থানার উপ পরিদর্শক (এসআই) সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার হাবিবা শবনম বলেন, মাথায় গুরুতর আঘাত ও অতিরিক্ত রক্তক্ষরণে আশিকের মৃত্যু হয়েছে। আহত সাব্বিরের অবস্থাও আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: