মায়ের জন্যে গায়ক আকবরের কন্যার আহাজারি!

প্রকাশিত: ২৮ মার্চ ২০২৩, ০৫:৪৯ পিএম

অর্থকষ্টে দিন পার করছে প্রয়াত গায়ক আকবরের স্ত্রী-কন্যা। এরইমধ্যে আকবরপত্নী কানিজ ফাতেমার ফুসফুসে ইনফেকশন ধরা পড়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। কিন্তু টাকার অভাবে ঠিকমতো চিকিৎসা করতে পারছেন না তিনি।

আকবরকন্যা অথৈ বলছেন, ‘আম্মুর শরীর খুবই খারাপ। তার ফুসফুসে ইনফেকশন হয়েছে। ডাক্তার সিটিস্ক্যান করতে বলেছে। কিন্তু আব্বু না থাকায় আমাদের চলতেই সমস্যা হচ্ছে, ডাক্তার দেখাবো কিভাবে!’ তার ভাষ্য, ‘আম্মু খুব কষ্ট পাচ্ছে। আমি তো অনেক ছোট, আমি কীভাবে একা আম্মুকে সামলাবো বুঝতে পারছি না। আল্লাহ তুমি আমার আম্মুকে সুস্থ করে দাও।’

প্রসঙ্গত, প্রায় ১৮ বছর আগে ইত্যাদির মঞ্চে কিশোর কুমারের গান গেয়ে পরিচিতি পান আকবর আলি গাজী। এরপর নিজের মৌলিক গান ‘তোমার হাত পাখার বাতাসে’ দিয়ে করেন বাজিমাত। গানটির অডিও-ভিডিও দুটোই ছিলো সুপারহিট। দেশ-বিদেশের মঞ্চে গান গেয়ে জীবন কাটাচ্ছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই কিডনির অসুখে আক্রান্ত হন আকবর। দেখা দেয় ডায়াবেটিসও।

গত বছরের ৫ নভেম্বর কিডনি জটিলতায় রাজধানীর বারডেম হাসপাতালে ভর্তি হন আকবর। সেখান থেকে তাকে নেওয়া হয় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে। এরপর গত বছরের ১৩ নভেম্বর মারা যান আকবর।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: