প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে চেক বিতরন করলেন এমপি কেরামত আলী

প্রকাশিত: ২৮ মার্চ ২০২৩, ০৬:৪৬ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র ত্রান ও কল্যান তহবিল থেকে আর্থিক সাহায্যের চেক বিতরণ করা হয়েছে। রাজবাড়ী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মঙ্গলবার (২৮ মার্চ) বেলা সারে বারোটায় জেলা প্রশাসক আবুকায়সার খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপকার ভোগীদের কাছে চেক হস্তান্তর করেন রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী।

এ সময় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হেদায়েত আলী সোহরাব, উপকারভোগী সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এ সময় ৩৪ জন কে প্রধানমন্ত্রীর ত্রান ও কল্যান তহবিল থেকে ১৬ লাখ টাকার চেক বিতরণ করা হয়। পরে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে এমপি কাজী কেরামত আলী বলেন- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন ভাবে মানুষকে সহায়তা করে থাকে। বিশেষ করে যারা জটিল রোগে আক্রান্ত, তাদের আবেদনের প্রেক্ষিতে প্রধানমন্ত্রীর ত্রান ও কল্যান তহবিল থেকে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়। এবার আমি ৫৩ জনের আবেদন পেয়ে মন্ত্রনালয়ে জমা দিয়েছিলাম, সেখান থেকে ৩৪ জনকে আজকে আর্থিক সহযোগীতা প্রদান করা হচ্ছে। আমাদের উদ্দেশ্যে মানুষের পাশে দাঁড়ানো। তাই অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে আমার নিজের ভালো লাগছে। আপনারা সবাই মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন, তিনি যেন ভালো থাকেন, সুস্থ্য থাকেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: