নাগরপুরে দ্রব্যমূল্য ও যানজট নিরসনে মোবাইল কোর্ট

প্রকাশিত: ২৮ মার্চ ২০২৩, ০৮:৩০ পিএম

টাঙ্গাইলের নাগরপুরে পবিত্র মাহে রমজান মাসে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি সরবরাহ ও বাজার মূল্য স্থিতিশীল রাখা ও যানজট নিরসনে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মঙ্গলবার দুপুরে নাগরপুর সদর কাচা বাজার ও তালতলা বেবি স্ট্যান্ডে এ মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়াহিদুজ্জামান। এসময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইকবাল হোসেনসহ আইনশৃংখলা বাহিনী ও উপজেলা প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়াহিদুজ্জামান বলেন, রমজান মাসে কোন খাদ্য দ্রব্য মূল্য বেশি রাখা ও প্রতিটি খাদ্য মূল্য তালিকা টানানো না থাকায় দুই দোকানদারকে ২ হাজার ও উপজেলা সদরে ড্রাইভিং লাইসেন্স ও রেজিষ্ট্রোশন বিহীনসহ অবৈধ ভাবে গাড়ি পার্কিং এর জন্য সড়ক পরিবহন আইন-২০১৮ অনুযায়ী মোবাইল কোর্ট পরিচালনা করে ৪টি মোটরসাইকেলকে ১হাজার ৪ শত টাকা করা হয়। ০৫টি মামলায় মোট ৩ হাজার ৪ শত টাকা জরিমানা করেন। এধরনের অভিযান নিয়মিত পরিচালনা করা হবে। এসময় পবিত্র মাহে রমজান উপলক্ষে করুণীয় বিষয়ে লিফলেট বিতরণ করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: