কিলার হয়েও কেন পুলিশের বেশে অনন্ত জলিল

প্রকাশিত: ২৯ মার্চ ২০২৩, ১২:০০ এএম

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা অনন্ত জলিল। দেশীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে টেকনিক্যাল দিক থেকে শুরু করে অনেক কিছু দেখিয়েছেন তিনি। বিদেশের সিনেমার মতো অ্যাকশন তার সিনেমার মাধ্যমেই দর্শক প্রথমবার দেখার সুযোগ পেয়েছেন। বর্তমানে নতুন সিনেমা ‘কিল হিম’র শুটিংয়ে ব্যস্ত আছেন তিনি।

এতেও তার সঙ্গী হয়েছেন চিত্রনায়িকা বর্ষা। সিনেমাটির শুটিং প্রায় শেষের পথে। আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পাবে সিনেমাটি। মঙ্গলবার (২৮ মার্চ) সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে কয়েকটি ছবি দিয়ে একটি পোস্ট করেন ঢাকাই সিনেমার এই নায়ক।

ওই পোস্টের ক্যাপশন হিসেবে অনন্ত জলিল লিখেছেন, ‘আমরা জানি ‘কিল হিম’ মুভিতে অনন্ত জলিল একজন কিলার। কিন্তু পুলিশের ড্রেসে কেন? এটা একটা ইন্টারেস্টিং ঘটনা। সবাই মুভিটির সফলতার জন্য দোয়া করবেন।’ ছবিতে পুলিশের ইউনিফর্মে দেখা যায় অনন্ত জলিলকে। সেই সঙ্গে মাথায় টুপি এবং চোখে সানগ্লাস পরেছেন তিনি।

পোস্টটিতে ইতোমধ্যে ছয় হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। ৯০২টি মন্তব্য এবং ৪৩ বার শেয়ার হয়েছে। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে অভিনেতার কমেন্টবক্সে। একজন লিখেছেন, ‘দেশীয় চলচ্চিত্রের জন্য দোয়া রইল।’ আরেক ভক্ত লিখেছেন, ‘শুভকামনা রইল।’ অনন্ত-বর্ষা ছাড়াও এতে অভিনয় করেছেন মিশা সওদাগর, নায়ক রুবেল, কলকাতার রাহুল দেবসহ অনেকেই।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: