নন্দীগ্রামে বিনামূল্যে সার-বীজ বিতরণ

প্রকাশিত: ২৯ মার্চ ২০২৩, ০১:২০ পিএম

বগুড়ার নন্দীগ্রামে খরিপ মৌসুমে পাট ও উফশী আউশ ধানের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র-প্রান্তিক ও মাঝারী কৃষক-কৃষাণীদের মাঝে প্রণোদনা কর্মসূচির আওতায় বিন্যামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে।

বুধবার (২৯ মার্চ) বেলা সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা শিফা নুসরাতের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ। এতে স্বাগত বক্তব্য দেন, উপজেলা কৃষি কর্মকর্তা আদনান বাবু।

এসময় আরও বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবনী আক্তার বানু, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা অপূর্ব ভট্টাচার্য্য ও উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল কাইয়ুম প্রমুখ।

এ উপজেলায় বিনামূল্যে উফশী আউশ চাষের জন্য ৫ হাজার জন কৃষক-কৃষাণীকে ৫ কেজি বীজ, ১০ কেজি ডিএপি, ১০ কেজি এমওপি ও ৮৫০ জন কৃষক-কৃষাণীকে ১ কেজি পাট বীজ দেওয়া হচ্ছে। উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা নজরুল ইসলাম।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: