কুমিল্লায় গাঁজা এবং মাইক্রোবাসসহ আটক ২

প্রকাশিত: ২৯ মার্চ ২০২৩, ০৫:৩০ পিএম

কুমিল্লায় গাঁজা এবং মাইক্রোবাসসহ দুই মাদক কারবারি আটক কুমিল্লায় ১০০ কেজি গাঁজা এবং একটি মাইক্রোবাসসহ দুই মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা। বুধবার বিকেলে সদর দক্ষিণ মডেল থানার উত্তর রামপুর এলাকায় রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- কুমিল্লার চৌদ্দগ্রামের রামরায়গ্রামের মোঃ জাকির হোসেনের ছেলে মোঃ নজির (২৩), এবং একই উপজেলার কাঠঘর গ্রামের শাহ আলমের পুত্র মোঃ আলী মর্তুজা ফাহাদ (২৩)। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)'র ওসি রাজেশ বড়ুয়া।

ডিবি জানায়- মঙ্গলবার বিকেলে মাইক্রোবাসটি চেকপোস্ট দ্রুত অতিক্রম করার চেষ্টা করলে সন্দেহ হয়। পরে গাড়িটিকে আটক করে এবং তল্লাশী করে ১০০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় গাড়ির ড্রাইভার, তার সহযোগীকে আটক করা হয়।

ডিবি আরও জানায়- গ্রেফতারকৃত আসামীরা গাঁজা ভারতীয় সীমান্তবর্তী এলাকা হতে কমদামে ক্রয় করে বেশি দামে বিক্রয়ের জন্য ঢাকায় নিয়ে যাওয়ার সময় তাদের আটক করা হয়। এসআই মোঃ রেজাউল করিম বাদী হয়ে সদর দক্ষিণ মডেল থানায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মামলা করা হয়। কুমিল্লা পুলিশ সুপার আব্দুল মান্নানের নির্দেশনায় মাদক কারবারিদের গ্রেফতার ও শনাক্তকরণে এ অভিযান অব্যাহত থাকবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: