সাতক্ষীরায় চারদিনের সাধু সম্মেলন সমাপ্তি

প্রকাশিত: ২৯ মার্চ ২০২৩, ১১:১০ পিএম

সাতক্ষীরার তালায় আধ্যত্মিক সাধক এজাহার আলী মারফতি ফকির সাহেব এর ৯২তম সম্মেলনের ৪ চতুর্থ দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারি পুলিশ সুপার মুহাঃ সাজ্জাদ হোসেন।

গতকাল তালার শিবপুরস্থ প্রয়াত সাধকের বাসবভন চত্বরে সাধকপুত্র, তালা উপজেলা জাতীয় পার্টি ও তালা প্রেসক্লাব সভাপতি সাংবাদিক এস, এম নজরুল ইসলামের সভাপতিত্বে ধর্মীয় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন তালা থানার অফিসার ইনচার্জ(ওসি) চৌধুরী রেজাউল করিম, তালা উপজেলা জাতীয় পার্টির আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ কবির আহম্মেদ, নওপাড়া ডিগ্রী কলেজের অধ্যাপক সাধক মুহাঃ জালাল উদ্দীন ফকির, হযরত মুহাঃ বাকিবিল্লাহ।

সাধকপৌত্র ও যমুনা টেলিভিশনের সাতক্ষীরা জেলা প্রতিনিধি এস, এম আকরামুল ইসলামের সঞ্চালনায় ধর্র্মীয় আলোচক ছিলেন, ব্রাহ্মবাড়িয়া থেকে আগত সাধক দরবেশ সোহেল চিশতী, কুষ্টিয়া থেকে সাধক দরবেশ শরিফুল ইসলাম, চুয়াডাংগা থেকে সাধক মুহাঃ রুহুল কুদ্দুস, কুষ্টিয়া থেকে ধর্ম আলোচক দরবেশ মুহাঃ রুহুল সরকার, সনাতন ধর্মের আলোচক সাধক দরবেশ আশুতোষ গোস্যামী, মাওলানা মুহাঃ আব্দুল আলিম, মাওলানা মুহাম্মদ আলী, ঢাকা শ্যামলী থেকে আগত শ্যামলী খানকা শরিফের খাদেম মুহাঃ আলী জোয়াদ্দার, কুষ্টিয়া লালন একাডেমির গবেষক দরবেশ মুহাঃ আব্দুল কাদের, যশোর সদর থেকে বিশিষ্ট আলেমেদ্বীন সাধক মুহাঃ সোহেল সরকার, খানজাহান আলী দরবার শরিফের খাদেম মুহাঃ আকরাম হোসেন, নগরঘাটা থেকে দরবেশ মুহাঃ আরশাফ হোসেন, দরবেশ সাধক মুহাঃ আব্দুল খালেক সাইজী প্রমুখ। তালায় আধ্যাত্মিক সাধক এজাহার আলী মারফতি ফকিরের সাধু সম্মেলনে দেশের বিভিন্ন জেলা থেকে শতশত সাধক অংশ গ্রহন করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: