সিরাজগঞ্জে টিসিবির পণ্য পাচার চেষ্টার ঘটনায় তদন্ত কমিটি

প্রকাশিত: ৩০ মার্চ ২০২৩, ০৬:৪৫ পিএম

সিরাজগঞ্জে আঁধারে টিসিবির পণ্য পাচারের সময় পিকআপসহ জনতার হাতে আটকের ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে সিরাজগঞ্জ জেলা প্রশাসন। বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে সদর উপজেলা নির্বাহী অফিসার মাশুকাতে রাব্বি এ তথ্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার গভীর রাতে টিসিবি পণ্য পাচারের ঘটনাটি জানার পর জেলা প্রশাসক মহোদয়কে অবগত করা হয়।

ঘটনাটির তদন্তে সদর উপজেলা সহকারি কমিশনারকে (ভূমি) প্রধান করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেন জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান। তদন্ত কমিটির বাকী সদস্যরা হলেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সোহেল রানা ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হুমায়ুন কবির। কমিটিকে তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

প্রসঙ্গত, মঙ্গলবার (২৮ মার্চ) সদর উপজেলার বাগবাটি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে রাতের আঁধারে পাচারের সময় পিকআপসহ ৬৩ জন কার্ডধারীর টিসিবি পণ্য আটক করে স্থানীয় জনতা। এ সময় ডিলার মেসার্স জাকিরুল ইসলামের ম্যানেজারকেও আটক করে এলাকাবাসী। থবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে আটক টিসিবির পণ্য স্থানীয় চেয়ারম্যানের জিম্মায় দিলেও ডিলারের ম্যানেজারকে ছেড়ে দেয়া হয়। এ বিষয় নিয়ে বিভিন্ন জাতীয় ও স্থানীয় দৈনিকে সংবাদ প্রকাশ হওয়ার পর বিষয়টি প্রশাসনের নজরে আসে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: