জয়পুরহাট চেম্বারের সাধারণ সভায় চাঁদাবাজি নিয়ে ক্ষোভ প্রকাশ

প্রকাশিত: ৩০ মার্চ ২০২৩, ০৮:০১ পিএম

জয়পুরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের ৩৮তম বার্ষিক সাধারণ সভায় চাঁদাবাজি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন নেতৃবৃন্দ। আজ বৃহস্পতিবার বিকালে জয়পুরহাট পৌর কমিউনিটি সেন্টারে জয়পুরহাট চেম্বার অব কমার্সের ৩৮তম বার্ষিক সাধারণ সভা-২০২২ আয়োজন করা হয়। জয়পুরহাট চেম্বার অব কমার্সের সভাপতি ও রুকিন্দিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহসান কবীর এপ্লব সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ খাজা সামছুল আলম, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, সাবেক মেয়র আব্দুল আজিজ মোল্লা, বিশিষ্ট ব্যবসায়ী ও জয়পুরহাটে চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি আব্দুল হাকিম মন্ডল, আমিনুল বারী, আনোয়ারুল হক আনু, বেলায়েত হোসেন লেবু প্রমূখ। বক্তব্য শেষে ইফতার মাহফিলে যোগদান করেন পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম।

সাধারণ সভায় ২১ ফেব্রুয়ারি, ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিন, ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ব্যাপক চাঁদাবাজি নিয়ে ক্ষোভ প্রকাশ করে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক জয়পুরহাট পৌরসভার মেয়র আব্দুল আজিজ মোল্লা। এ সময় সাধারণ সভায় অংশগ্রহণকারী জেলার সর্বস্তরের ব্যবসায়ী নেতৃবৃন্দ হাত তালির মাধ্যমে ওই বক্তব্যকে সমর্থন করেন। জাতীয় দিবস উদযাপন জয়পুরহাটে বর্তমানে ব্যবসায়ীদের নিকট এক আতংকের নাম উল্লেখ করে এ বিষয়ে অনুষ্ঠানে উপস্থিত প্রধান অতিথি হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপনের দৃষ্টি আকর্ষণ করা হয়। হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি প্রধান অতিথির বক্তব্য দেওয়ার সময় ব্যবসায়ীরা কোন ভাবে যেন হয়রানির শিকার না হন সেটি গুরুত্ব সহকারে দেখবেন মর্মে সাধারণ সভায় অংশগ্রহণ করা ব্যবসায়ীদের আশ্বস্থ করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: