প্রথম ৬ ওভারেই ৪ উইকেট নেই বাংলাদেশের

প্রকাশিত: ৩১ মার্চ ২০২৩, ০২:৩৫ পিএম

আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম দুই টি-টোয়েন্টিতে উড়ন্ত সূচনার পরে তৃতীয় টি-টোয়েন্টিতেই মুদ্রার উল্টো পিঠ দেখলো বাংলাদেশ। এদিন চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টসে জিতে ব্যাটিংয়ের শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। প্রথম ৬ ওভারেই সাজঘরে ফিরে গেছেন লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, রনি তালুকদার ও অধিনায়ক সাকিব আল হাসান।

পাওয়ার প্লেতেই ৪ উইকেট হারিয়েছে বাংলাদেশ। প্রতিবেদন লেখার সময় টাইগারদের স্কোর ৬ ওভারে ৪ উইকেটে ৪১ রান। তাওহীদ হৃদয় ৭ বলে ১২ ও শামীম হোসেন ১ বলে শূন্য রানে ব্যাট করছেন। ৪ বলে ৫ রান করেছেন লিটন। আর শান্ত ফিরেছেন ৮ বলে ৪ রান করে। ১০ বলে ১৪ রান এসেছে রনি তালুকদারের ব্যাট থেকে। সাকিব আল হাসান করেছেন ৬ বলে ৬ রান।

আজকের ম্যাচের মধ্য দিয়ে বাংলাদেশের হয়ে অভিষেক হচ্ছে লেগ স্পিনার রিশাদ হোসেনের। বাংলাদেশের একাদশে জায়গা হয়েছে পেসার শরিফুল ইসলামেরও। মেহেদী হাসান মিরাজ ও মুস্তাফিজুর রহমানকে দেওয়া হয়েছে বিশ্রাম। প্রথম দুই ম্যাচ জিতে এরই মধ্যে সিরিজ নিজেদের করে নিয়েছে টাইগাররা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: