দলবেঁধে এলোপাতাড়ি হামলা, মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে জুয়েল

প্রকাশিত: ৩১ মার্চ ২০২৩, ১১:২৩ পিএম

দলবেঁধে শিক্ষার্থীর উপর এলোপাতাড়ি হামলা করায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন জুয়েল নামের এক শিক্ষার্থী। বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিসৎসাধীন আছে। গত বুধবার বিকালে এ ঘটনাটি ঘটেছে ভোলার লালমোহন উপজেলার চরভুতা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের রহিমপুর এলাকায়।

অহত শিক্ষার্থী লালমোহন উপজেলার চরভুতা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের রহিমপুর এলাকার বাসিন্দা মো. গিয়াসউদ্দিন এর বড় ছেলে। সে ভোলা সরকারি কলেজের বাংলা বিভাগের অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

শুক্রবার (৩১ মার্চ) আহত জুয়েলের বাবা গিয়াসউদ্দিন জানান, বুধবার জুয়েল আছরের নামাজ পড়তে মসজিদে যায়। নামাজ শেষে বের হতেই পূর্ব শত্রুতার জের ধরে রাস্তা থেকে করিম এর ছেলে জহির (৩৫) ও সোহেল (৩২), মফাজ্জল এর ছেলে জোবায়ের (১৭), খালেক এর ছেলে খোকন (৩৫) রড ও লোহার পাইপ দিয়ে এলোপাতাড়ি পিটানো শুরু করলে জুয়েল বেহুশ হয়ে রাস্তায় পরে যায়। পরে তাকে পাশের এক দোকানের মধ্যে টেনে নিয়ে দ্বিতীয় দফায় মাথায় ও বুকে কিল-ঘুষি দিয়ে অচেতন করে।

হামলাকারীদের হাতে দেশীয় অস্ত্র থাকায় ভয়ে কেউ কাছে আসতে পারেনি। মৃত্যু নিশ্চিত করতে সামনে বসে ছিলেন হামলাকারীদের প্রধান নেতৃত্ব প্রদানকারী জহির। হামলার চার ঘন্টা পর অচেতন অবস্থায় পরে থাকা ওই শিক্ষার্থীকে হামলাকারীদের কবল থেকে স্থানীয়রা উদ্ধার করে লালমোহন সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে ভোলা সদর হাসপাতালে পাঠায়। ঘটনার দিন সকাল থেকে জুয়েল ও তার মাকে বসতঘর থেকে বাইরে বের হতে দেয়নি হামলারকারীরা।

তিনি আরও জানান, ছেলেকে নিয়ে ঢাকা মেডিকেল হাসপাতালে আছি। এঘটনায় লালমোহন থানায় মামলা করার প্রস্তুতি চলছে।

লালমোহন থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাববুর রহমান মুঠোফোন জানান, কোন অভিযোগ পাইন। তবে অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: