শারীরিক সম্পর্ক রাজি না হওয়ায় সাবেক ভাবীকে খুন করেন দেবর

প্রকাশিত: ০১ এপ্রিল ২০২৩, ০৯:৪৪ এএম

ময়মনসিংহের ফুলপুরে ভুট্টা ক্ষেত থেকে অর্ধ-গলিত এক নারীর বিবস্ত্র মরদেহ উদ্ধারের ঘটনায় নাজিম উদ্দিন ওরফে নাইজ্জা (৪৫) নামে এক জনকে গ্রেফতার করা হয়। টাকার বিনিময়ে শারীরিক সম্পর্ক না করায় রাশিদা বেগমকে (৫০) হত্যা করা হয় বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃত নাজিম উদ্দিন ওরফে নাইজ্জা উপজেলার বাশাটি গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে। ভিকটিম নিহত রাশিদা বেগম একই গ্রামের কান্দাপাড়া এলাকার মৃত হাফিজ উদ্দিনের মেয়ে। রাশিদা স্বামী পরিত্যক্তা হয়ে র্দীঘদিন ধরে বাবার বাড়ীতে বসবাস করছিল। গ্রেফতার নাজিম উদ্দিন সম্পর্কে নিহত রাশিদার দেবর।

শুক্রবার (৩১ মার্চ) সন্ধ্যায় আদালতে ১৬৪ ধারার জবানবন্দিতে হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে নাজিম উদ্দিন। পরে আদালত তাকে কারাগারে পাঠানোে নির্দেশ দেন। ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি পরিবারের বরাত দিয়ে বলেন, নিহত রাশিদা গত ২৬ মার্চ থেকে নিখোঁজ ছিলেন। নিখোঁজের পর সম্ভাব্য সব স্থানে খোঁজ করেও তার কোন সন্ধান পায়নি তার পরিবার। ঘটনার দিন গত বৃহস্পতিবার (২৯ মার্চ) দুপুরের দিকে বাঁশাটি গ্রামের একটি ভুট্টা ক্ষেতে ওই নারীর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভুট্টা ক্ষেতের ভিতর থেকে খড়ের বিছানা থেকে বিবস্ত্র অবস্থায় ওই নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।

এই ঘটনার পর নিহত রাশিদার ছেলে আনিসুর রহমান বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেন। মামলার পর তথ্য প্রযুক্তির সহায়তায় ১৮ ঘন্টার মাঝেই শেরপুর জেলার নকলা উপজেলা থেকে নাজিম উদ্দিন ওরফে নাইজ্জাকে গ্রেফতার করে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে নাজিম উদ্দিস স্বীকার করে যে, তার বড় ভাই আ. সালামের স্ত্রী ছিল ভিকটিম নিহত রাশিদা বেগম। পরে তাদের মাঝে পারিবারিক কলহের জেরে আ. সালাম তালাক দেয় রাশিদা বেগমকে। এরপর থেকে রাশিদা বেগম তার বাবার বাড়িতে বসবাস করতেন। এরই মাঝে রাশিদার সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে নাজিম উদ্দিনের। তাদের মাঝে প্রায়ই মোবাইলে কথা হতো।

ওসি বলেন, গত ২৬ মার্চ নাজিম উদ্দিনের কাছে ২ হাজার টাকা ধার চায় রাশিদা। নাজিম উদ্দিন টাকা দিবে বলে রাতে ভুট্টা ক্ষেতে আসতে বলেন। রাতে ভুট্টা ক্ষেতে আসলে নাজিম উদ্দিন টাকার বিনিময়ে রাশিদা শারীরিক সম্পর্ক করতে বলেন। এতে রাশিদা ক্ষিপ্ত হয়ে চিৎকার করতে চাইলে নাজিম উদ্দিন তাকে শ্বাসরোধ করে হত্যা করে। গ্রেফতারের পর নাজিম উদ্দিনের দেয়া তথ্য'মতে ঘটনাস্থল থেকে ৫০ গজ দুরে রাশিদার ব্যবহৃত মোবাইল উদ্ধার করা হয় বলেও জানান ওসি আব্দুল্লাহ আল মামুন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: