আবদার পূরণে নতুন বাইক দিলেন বাবা, প্রাণ গেল ছেলের

প্রকাশিত: ০১ এপ্রিল ২০২৩, ১০:৩৩ এএম

মাত্র দুই মাস আগেই ছেলের আবদার পূরণে নতুন মোটরসাইকেল কিনে দেন বাবা। শুক্রবার (৩১ মার্চ)  দুপুরে সেই মোটরসাইকেল নিয়ে আরো দুই সঙ্গীকে নিয়ে বাজারে যাচ্ছিলেন ফার‌দিন। কিন্তু পথে নিয়ন্ত্রণে বাইরে চলে যায় মোটরসাইকেলটি। এরপর বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সড়তেই নিহত হন ফার‌দিন। এ সময় আহত হন মোটরসাইকেল আরোহী ইমন ও রায়হান।

শুক্রবার সন্ধ্যায় বরিশাল নগরীর বেলতলা ইসলামিয়া কলেজ সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটেছে। নিহত ফারদিন গাজী ভাটিখানার মুন্সী বাড়ির এনামুল হক গাজীর ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, দুই মাস আগে সন্তানের আবদার পূরণ করতে মোটরসাইকেলটি কিনে দেন তার বাবা। শুক্রবার দুপুরে আরো দুই সঙ্গী ইমন ও রায়হানকে নিয়ে সদর উপজেলার তালতলী বাজারের উদ্দেশ্যে রওনা দেন ফার‌দিন গাজী। দ্রুতগতিতে যাওয়ায় ইসলামিয়া কলেজ এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তারা।

পরবর্তীতে বিপরীত দিকগামী অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার সাম‌নের গ্লাস ভেঙে মাথায় ঢুকে যায় ফারদিনের। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান ফারদিন। মহানগর পুলিশের কাউনিয়া থানার এসআই সুজিত বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: