টঙ্গীতে পুলিশ পরিচয়ে প্রতারণা ও সাংবাদিক পরিচয়ে ছিনতাইয়ের চেষ্টা, মোটরসাইকেল আটক

প্রকাশিত: ০১ এপ্রিল ২০২৩, ০১:০৭ পিএম

মো. রবিউল ইসলাম, টঙ্গী থেকে: নিরাপত্তাকর্মীর পোষাক পড়ে বিকাশের দোকান থেকে ২৫হাজার ৫০০ টাকা প্রতারণা ও সাংবাদিক পরিচয়ে পুলিশের ভয় দেখিয়ে ৫০ হাজার টাকা ছিনতাইয়ের চেষ্টা হয়েছে। পৃথক দুটি ঘটনায় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত প্রেস লেখা একটি হোন্ডা জব্দ করেছে পুলিশ। শুক্রবার (৩১ মার্চ) বিকেল ৫টায় ও রাত ৯টায় টঙ্গী পূর্ব থানা এলাকায় দুটি ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকাল ৪টার দিকে টঙ্গী পূর্ব থানা গেট এলাকায় অহনা টেলিকম নামক বিকাশের দোকানে নিরাপত্তাকর্মীর পোষাক পড়ে পুলিশ পরিচয়ে নিজের নাম সেলিম বলে এক ব্যক্তি জরুরী টাকার কথা বলে ২৫হাজার ৫০০ টাকা বিকাশে পাঠায়। থানার ভেতর থেকে টাকা আনার কথা বলে লাপাত্তা হয়ে যায় প্রতারক।

এদিকে একই দিন রাত ৯টার দিকে টঙ্গী বর্ণমালা রোডে প্রেস লেখা মোটার সাইকেলে করে এসে ৩ব্যাক্তি পথচারী জনৈক আরমান আলীর নিকট পুলিশের ভয় দেখিয়ে ৫০ হাজার টাকা দাবী করে। আরমানের ডাকচিৎকারে অন্যান্য পথচারীরা এগিয়ে এলে ৩ ব্যাক্তি হোন্ডা রেখে পালিয়ে যায়। অতঃপর পুলিশ এসে হোন্ডাটি জব্দ করে।

এসকল বিষয়ে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলাম বলেছেন, দুটি ঘটনাই সঠিক। বিকাশ থেকে প্রতারণার একটি অভিযোগ এসেছে। অপর ঘটনায় প্রেস লেখা একটি হোন্ডা জব্দ হয়েছে। উভয় ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: